জঙ্গলখাইন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী মর্তুজা কামাল চৌধুরী

0
39
বিজ্ঞাপন

চট্টগ্রাম সংবাদদাতাঃ সামনে আসছে গুরুত্বপূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন। সে নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মর্তুজা কামাল চৌধুরী। দল চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান উদীয় মান বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ, শিক্ষা অনুরাগী সমাজসেবক মর্তুজা কামাল চৌধুরী। এয়াকুবদন্ডী এইচ পি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চলমান দায়িত্ব ও এয়াকুব দন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় সভাপতি সহ সামাজিক কর্মকান্ডে জড়িত থেকে মানুষের সেবা করছেন।

তিনি বলেন ইউনিয়ন বাসির সুখে দুঃখে পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থেকে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। আমি ছোটবেলা থেকে আমার রাজনীতির ক্যারিয়ায় বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে শুরু করি। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি ভালোবাসা আমার রক্ত বিন্দুর শিরায় প্রবাহিত, দলের সুখে দুঃখে সব সময় পাশে থেকেছি, দলের সাথে কখনো বেঈমানী করি নাই। আশা করি সবকিছু বিবেচনা করে আওমীলীগ সভানেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন। আমি যদি মনোনয়ন পাই তাহলে অবশ্যই জয়লাভ করব।

বিজ্ঞাপন

জনগনের সমস্যা সমাধান ও জবাবদিহিতা নিশ্চিত করব। ন্যায় বিচার নিশ্চিত করার পাশাপাশি মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূল করার প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি বলেন জনপ্রতিনিধির পক্ষে এসব কাজ করতে গেলে অনেক টা অনুকূল পরিবেশ পাওয়া যায় তাই চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার আগ্রহ প্রকাশ করেছি। আমার জন্ম আওয়ামীলীগ পরিবারে। তিনি বলেন আমার ছাত্র জীবনে পটিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদসহ এয়াকুব দন্ডী এইচ পি উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও হুলাইন ছালেহ্ নুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের দায়িত্বও সফল ভাবে পালন করি। বর্তমানে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করছি

এবং পটিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য হিসেবে রাজনৈতিক অঙ্গনে নিয়োজিত রয়েছি। তৃণ মূলের রাজনীতি হতে উঠে আসা একমাত্র মনোয়ন প্রত্যাশী ব্যক্তি মর্তুজা কামাল চৌধুরী আরও বলেন ৯নং জঙ্গলখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে প্রতিটা ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষনিক দলের হয়ে কাজ করছি। বিগত নির্বাচন গুলোতে দল যাকে নৌকা প্রতীক দিয়েছে ওই প্রার্থীর পক্ষে কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করতে কাজ করেছি।

আমি দলের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর ঘোষিত ‘গ্রাম হবে শহর’ এ ঘোষণা আমি বাস্তবে রূপদান করবো। সরকারি ত্রাণ, অনুদান, ভাতা উন্নয়ন কর্মকান্ডে সুষম বন্টন করবো। মাদক, সন্ত্রাস, ভিক্ষুক, দারিদ্র, বেকারত্ব মুক্ত ইউনিয়ন গড়বো, কর্ম সংস্থান সৃষ্টি করবো। সব মিলিয়ে আমি ৯নং জঙ্গল খাইন ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করব। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন আমি আপনাদের কাছে শাসক হিসাবে নয় আপনাদের সেবক হিসাবে আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যাতে দেশের ও দশের কাজ করে যেতে পারি এটাই আমার প্রত্যাশা।

ইসমাইল ইমন 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here