জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছে করোনা রোগীদের চিকিৎসা সামগ্রী

0
89
ফাইল ছবি
0 Shares

জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবশেষে এসেছে করোনা রোগের চিকিৎসা সামগ্রী। বিশ্বজুড়ে মহামারি করোনা পরিস্থিতি আসার পর থেকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোন করোনা রোগের চিকিৎসা সামগ্রী ছিল না। এরপরও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্সদের সেবায় কোন কমতি হয়নি। তারা জীবন বাজি রেখে প্রতিদিন দিয়ে গেছেন চিকিৎসা সেবা। এর মধ্যে সনাক্ত হওয়া ৬ জন করোনা রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

অবশেষে ২১ই মে বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগের চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। এতে রয়েছে নমুনা সংগ্রহ বুথ, অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন ফ্লোমিটার, অক্সিজেন ট্রলি ও ফাস্ট এইড বক্স।

চিকিৎসা সামগ্রী প্রদানকালে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার সহ স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক ও নার্স এবং বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিকেশ বৈদ্য / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ