জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে সেতু ভেঙে সরাসরি গাড়ি চলাচল বন্ধ দ্রুত চলছে কাজ

0
213
ফাইল ছবি
0 Shares

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে একটি বেইলি সেতু ভেঙে সরাসরি যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সেতুটি পুনঃনির্মাণে দ্রুত কাজ চলছে। আপাতত বিকল্প ব্যবস্থা করা হয়েছে।
জানাগেছে, শুক্রবার ভোর রাতে একটি মালবাহী ট্রাক সেতু ভেঙে ঝুলে যায়। জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের আক্তাপাড়া নামক স্থানে নির্মানাধীন সড়কের বিকল্প বেইলি সেতু ভেঙে ট্রাক ঝুলে থাকায় দিন ব্যাপী জগন্নাথপুর থেকে সুনামগঞ্জে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। যদিও জগন্নাথপুর থেকে ছেড়ে যাওয়া গাড়িগুলো আক্তাপাড়া গিয়ে আটকে যায়। আবার ভাঙনের ওপার থেকে অন্য গাড়ি দিয়ে সুনামগঞ্জ চলাচল করেছেন যাত্রীরা।
এদিকে-ভাঙনের পাশে আরেকটি বিকল্প ব্যবস্থা করে দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এতে ছোট গাড়ি চলাচল করলেও বড় গাড়ি চলাচল করতে পারেনি বলে জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মুকুল কর জানান। তবে ঠিকাদারি প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স লিমিটেড এর ইঞ্জিনিয়ার রাহাত আলম জানান, বর্তমানে বিকল্প রাস্তায় গাড়ি চলাচল করছে। আবারো সেই বেইলি সেতু পুনঃনির্মাণে দ্রুত কাজ চলছে। তবে সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান বলেন, আপাতত বিকল্প পথে গাড়ি চলছে। আশা করছি আগামী ২/৩ দিনের মধ্যে সেতুটি পুনঃনির্মাণ হয়ে যাবে।

নিকেশ বৈদ্য / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ