জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন পরিষদের সচিবের করোনায় মৃত্যু

0
76
0 Shares

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন পরিষদের সচিব মোঃ দিলোয়ার হোসেনের করোনায় মৃত্যু হয়েছে। তিনি জামালগঞ্জ উপজেলার সুবদেবপুর গ্রামের বাসিন্দা। তিনি গত প্রায় ৬ মাস ধরে আশারকান্দি ইউনিয়ন পরিষদে সচিবের দায়িত্ব পালন করছিলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী জানান, সচিব দিলোয়ার হোসেন বেশ কিছু দিন ধরে করো নায় আক্রান্ত হয়ে সিলেট রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি ছিলেন।

চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় ২০ই জুলাই মঙ্গলবার সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এ দিকে-সচিব দিলোয়ার হোসেনের অকাল মৃত্যুতে সর্বত্র বইছে শোকের ছায়া। শোক প্রকাশ করেছেন প্রশাসন সহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দ। শোক প্রকাশ করে বিবৃ তি দিয়েছেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী,

আশারকান্দি ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যগণ, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, সকল ইউ পি সদস্যগণ, বর্তমান ও সাবেক সকল ইউপি সচিবগণ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া প্রমূখ। বিবৃতি দাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সচিব দিলোয়ার হোসেনের রূহের মাগফেরাত কামনা করেছেন।

নিজস্ব প্রতিবেদক 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here