জগন্নাথপুরে স্ট্যান্ড না থাকায় বিপাকে শতাধিক মিনিবাস

0
66
বিজ্ঞাপন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে দীর্ঘ প্রায় ২০ বছর ধরে নিজস্ব স্ট্যান্ড না থাকায় নানা ভোগান্তির শিকার হয়ে আসছেন যাত্রীবাহী মিনিবাস চালকরা। জগন্নাথপুর-সুনামগঞ্জ ও জগন্নাথপুর-সিলেট লাইনে প্রতিদিন শতাধিক যাত্রীবাহী মিনিবাস চলাচল করছে। যদিও পৌর শহরের সি/এ মার্কেট এলাকা থেকে জগন্নাথপুর-সুনামগঞ্জ লাইনের ভাড়াটে বাস স্ট্যান্ড ও সিলেটী বাস স্ট্যান্ড এলাকায় আরেকটি ভাড়াটে জায়গায় জগন্নাথপুর-সিলেট লাইনের পৃথক স্ট্যান্ড রয়েছে।

এসব স্ট্যান্ডে গাড়ি রাখার জায়গা কম হওয়ায় অনেক সময় তারা প্রধান সড়কে গাড়ি পার্কিং করে রাখেন। এতে প্রায়ই সড়কে যানজটের সৃষ্টি হয় এবং অনাকাঙ্খিত ভোগান্তির শিকার হন সাধারণ মানুষ। এ বিষয়ে ২রা সেপ্টেম্বর বৃহস্পতিবার জানতে চাইলে জগন্নাথপুর উপজেলা মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি রব্বানী মিয়া বলেন, আমাদের নিজস্ব কোন স্ট্যান্ড না থাকায় দীর্ঘ প্রায় ২০ বছর ধরে ভোগান্তির শিকার হয়ে আসছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা ইচ্ছে করে সড়কে গাড়ি রাখতে চাই না।

বিজ্ঞাপন

স্ট্যান্ডে জায়গা সংকটের কারণে অনেক সময় বাধ্য হয়ে রাখি। তাই দীর্ঘদিনের ভোগান্তি লাঘবে সরকারি ভাবে স্ট্যান্ড স্থাপনে তিনি সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

নিজস্ব প্রতিবেদক 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here