জগন্নাথপুরে সাবেক চেয়ারম্যানের জমিতে ঘর নির্মাণ নিয়ে উত্তেজনা

0
111
0 Shares

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ার ম্যান মজলুল হকের মালিকানা জমিতে প্রতিপক্ষের লোকজন ঘর নির্মাণ করা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়রা জানান, মৌজা গন্ধর্বপুর, জেএল নং- ২০৪, এসএ দাগ নং-৩৬২, হাল দাগ নং-৬৯৪ তে ৯৫ শতক জমি রয়েছে। এর মধ্যে খরিদা সূত্রে ৫০ শতক জমির মালিক হন সাবেক চেয়ারম্যান মজলুল হক।

তবে এ জমির মালিকানা নিয়ে সাবেক চেয়ারম্যান মজলুল হক ও বিলাল মিয়ার লোকজনের মধ্যে বিরোধ ও মামালা-মোকদ্দমা চলছে। এর মধ্যে সোমবার হঠাৎ করে বিরোধীয় জমিতে ছোট টিনসেড ঘর নির্মাণ করেন প্রতিপক্ষের বিলাল মিয়ার লোকজন। এ নিয়ে আবারো নতুন করে উত্তেজনার সৃষ্টি হয়। এ বিষয়ে সাবেক চেয়ার ম্যান মজলুল হক বলেন, জমি জবর দখলের জন্য ও নতুন করে সংঘর্ষের উদ্দেশ্যে আমার জমিতে ঘর নির্মাণ করেছে প্রতিপক্ষ বিলাল মিয়ার লোকজন।

আমি একজন জনপ্রতিনিধি হয়ে সংঘর্ষে জড়াতে পারি না। তাই আইনের প্রতি শ্রদ্ধা রেখে থানা পুলিশের সহায়তা চেয়েছি। তা না হলে ঘর নির্মাণ কালে আমার লোকজন বাধা দিলে বড় ধরণের সংঘর্ষের ঘটনা ঘটতো। এ ব্যাপারে প্রতিপক্ষের বিলাল মিয়ার লোকজন জানান, আমরা মামলায় আদালতের রায় পেয়ে এখানে ঘর নির্মাণ করেছি।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here