জগন্নাথপুরে সংঘর্ষে সেনা কর্মকর্তা সহ আহত ২০

0
153
ফাইল ছবি

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষে আহতরা হলেন উপজেলার পাটলি ইউনিয়নের পাটলি চক গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আমিরুল ইসলাম, জাহাঙ্গীর আহমদ, তৌরিছ আলী, ইয়াওর মিয়া, মিজান মিয়া, জাকির হোসেন, জুবের আহমদ, লিকন মিয়া ও উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের সাইদুল ইসলাম, সিমা বেগম, হামিদুল ইসলাম, আনফর উল্লাহ ও সানফর উল্লাহ।

আহতরা জানান, ১ এপ্রিল বুধবার জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের পাটলি চক ও রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে পৃথক সংঘর্ষের ঘটনা ঘটে। পাটলি চক গ্রামের আহত ইয়াওর মিয়া ও জালু মিয়ার লোকজনের মধ্যে রাস্তা নিয়ে সংঘর্ষের ঘটনায় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও নারী সহ কমপক্ষে ১৫ জন আহত হন। আহতদের মধ্যে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাকে সিএমএইচ হাসপাতালে ও আরেক জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অন্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এছাড়া নারিকেলতলা গ্রামের হামিদুল ইসলাম ও আখলুছ মিয়ার লোকজনের মধ্যে বাড়ির রাস্তা নিয়ে পৃথক সংঘর্ষের ঘটনায় নারী সহ কমপক্ষে আরো ৫ জন আহত হয়েছেন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিকেশ বৈদ্য / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here