জগন্নাথপুরে লোভনীয় অফার দিয়ে প্রতারণার দায়ে ৩ জনকে এক মাসের কারাদণ্ড

0
203
ফাইল ছবি

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে লোভনীয় অফার দিয়ে মানুষের সাথে প্রতারণার দায়ে ৩ জনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার জানুখারি গ্রামের মৃত জানু মিয়া ছেলে মজনু মিয়া (৪৫), একই জেলার খালিয়াজুরি থানার নুরপুর (বোয়ালিয়া) গ্রামের মতিউর রহমানের ছেলে ওয়াসিম মিয়া (৩৫) ও হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার রকমশ্রী গ্রামের মকসুদ আলীর ছেলে মোখলেছ মিয়া (৩০)।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রাম এলাকায় “ডিজিটাল মার্কেটিং ডিসকাউন্ট অফার” এর নামে গ্রাম-গঞ্জের সহজ-সরল মানুষের সাথে প্রতারণা করে আসছিল একটি চক্র। ১০০ টাকা দিয়ে স্ক্র্যাসকার্ড কিনে ঘসলেই পাওয়া যাবে টিভি, ফ্রিজ, স্মার্টফোনসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার। এমন লোভনীয় সব অফার দিয়ে করা হচ্ছিল প্রতারণা।

১০ মার্চ মঙ্গলবার রাতে এমন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়াসির আরাফাত এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অফার দেয়া প্রতিষ্ঠানে টিভি, ফ্রিজ, স্মার্টফোন রকম কোন পুরস্কার না পাওয়ায় মানুষের সাথে প্রতারণার দায়ে তাদেরকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে থানা পুলিশে সোপর্দ করেন। ১১ মার্চ বুধবার দণ্ডপ্রাপ্তদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়াসির আরাফাত।

নিকেশ বৈদ্য / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here