জগন্নাথপুরে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়ে অসহায় মানুষের মুখে হাসি

0
70
বিজ্ঞাপন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জমি সহ নতুন ঘর পেয়ে ছিন্নমুল বাস্তুহারা অসহায় মানুষের মুখে ফুটে উঠেছে আনন্দের হাসি। স্বপ্নের নীড় পেয়ে প্রধান মন্ত্রীর জন্য দোয়া করছেন উপকারভোগী জনতা। জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের আছিমপুর গ্রামে নতুন গুচ্ছগ্রাম নির্মাণ করা হয়েছে। এতে রয়েছে ৬০ টি নতুন ঘর। ১৫ই জুলাই বৃহস্পতিবার সরজমিনে দেখা যায়, এসব ঘরে বিভিন্ন গ্রাম থেকে আসা অসহায় মানুষ পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন।

এ সময় ঘর পাওয়াদের মধ্যে মন্টু মিয়া, আংগুরা বেগম ও প্রতিবন্ধি নিপেশ চন্দ্র দাস নিহির সহ অনেকে বলেন আমাদের কোন ঘর বাড়ি ছিল না। স্বপ্নেও ভাবিনি এ ভাবে সরকার আমাদের মতো গরীব মানুষকে জায়গা সহ ঘর দিবেন। অবশেষে মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে মাথা গোঁজার ঠাই দিয়েছেন। এতে আমরা অনেক খুশি হয়েছি। আমরা প্রধানমন্ত্রীর জন্য সব সময় দোয়া ও আশির্বাদ কামনা করছি। এ বিষয়ে জগন্নাথপুর উপ জেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন,

বিজ্ঞাপন

শতাভাগ যাচাই-বাছাই করে প্রকৃত অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হয়েছে। তবে রাণীগঞ্জ ইউনিয়ন ভূমি কর্মকর্তা হাফিজ উদ্দিন জানান, এ গুচ্ছ গ্রাম নিয়ে একটি মহল অযথা আমাকে জড়িয়ে অপ-প্রচার করছে। এখানে আমার কোন হাত নেই। আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষ প্রকৃত অসহায় মানুষকে ঘর দিয়েছেন।

নিজস্ব প্রতিবেদক 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here