জগন্নাথপুরে প্যানেল মেয়র সাফরোজকে প্রবাসী বন্ধু মহলের সংবর্ধনা

0
268

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার ৮নং ওয়ার্ড থেকে নির্বাচিত পৌর কাউন্সিলর ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফরোজ ইসলাম মুন্না জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-১ নির্বাচিত হওয়ায় ৮নং ওয়ার্ড এর প্রবাসী বন্ধু মহলের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার অনুষ্ঠিত সংবর্ধনা অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন,

সবার প্রিয়মুখ সাফরোজ ইসলাম মুন্না। শিক্ষক রুহুল আমিনের সভাপতিত্বে এবং নুর আহমদ রুদ্র ও মতিউর রহমান তালুকদারের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক হাজী আবদুল জব্বার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, সৈয়দপুর-শাহার পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী ও উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন।

ফ্রান্স প্রবাসী আজমল হোসেন, লন্ডন প্রবাসী মনির হোসেন ও আমেরিকা প্রবাসী সেলিম আহমদের যৌথ আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর যুবলীগ নেতা ও উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকমল হোসেন ভূইয়া, যুবলীগ নেতা এম শামীম আহমদ, অঞ্জন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, সাধারণ সম্পাদক শাহ রুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক সজিব রায় দুর্জয়, পৌর ছাত্রলীগের আহবায়ক মিছবাহ আহমদ,

যুগ্ম-আহবায়ক কামরান আহমদ প্রমূখ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সাহেদ আহমদ ও গীতাপাঠ করেন শিক্ষক নিশিকান্ত দাস।
এ সময় প্রবাসী লাহিন আহমদ, ব্যবসায়ী সাহিদ মিয়া, ফজলু মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সায়মন আহমদ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাহা আহমদ সহ বিভিন্ন শ্রেণি-পেশার শতশত জনতা উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here