জগন্নাথপুরে নব-নির্বাচিত পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান

0
76
জগন্নাথপুরে নব-নির্বাচিত পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান
জগন্নাথপুরে নব-নির্বাচিত পৌর মেয়রকে সংবর্ধনা প্রদান
0 Shares

জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে নব-নির্বাচিত পৌর মেয়র মিজানুর রশীদ ভূইয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৭ নভেম্বর শনিবার স্থানীয় কেশবপুর বাজারের পাশে রাধারমণ কমপ্লেক্সের নির্দিষ্ট স্থানে কেশবপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আফতর আলীর আয়োজনে এবং আলিফ উদ্দিন, আজির আলী ও আরজাদ খানের সৌজন্যে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র মিজানুর রশীদ ভূইয়া। এলাকার প্রবীণ মুরব্বি আবদুস সোবহানের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীরের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক,

যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি ডা.আবদুল আহাদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব আহমদ চৌধুরী প্রমূখ। এ সময় ব্যবসায়ী জামাল মিয়া তালুকদার, উপজেলা কৃষকলীগের সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, শালিসি ব্যক্তি শাহ আবদুর রাজ্জাক, মোবাশ্বির আলী, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী,

সাবেক কৃতী ফুটবলার সালাহ উদ্দিন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, দিলোয়ার ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোতাহির আলী, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূইয়া, ইউনিয়ন যুবলীগ নেতা কওছর রশীদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সমাজকর্মী আব্বাছ খান, রফিক উদ্দিন সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ তুরন মিয়া এবং অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। পরে মধ্যাঞ্চভোজের আয়োজন করা হয়।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ