জগন্নাথপুরে চাঞ্চল্যকর সরোয়ান হত্যা মামলার ৭ আসামী রিমান্ডে

0
62
জগন্নাথপুরে চাঞ্চল্যকর সরোয়ান হত্যা মামলার ৭ আসামী রিমান্ডে
জগন্নাথপুরে চাঞ্চল্যকর সরোয়ান হত্যা মামলার ৭ আসামী রিমান্ডে
19 Shares

জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে চালঞ্চল্যকর সরোয়ান হত্যা মামলার ৭ আসামীকে রিমান্ডে আনা হয়েছে। ২৩ জুলাই সুনামগঞ্জ জেল হাজত থেকে এক দিনের রিমান্ডে আসামীদের জগন্নাথপুর থানায় আনা হয়। ২৪ই জুলাই শুক্রবার রিমান্ডে শেষে তাদেরকে ফের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, ২০১৯ সালের ২৮ই নভেম্বর রাতে জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর মনাই ভাংতি নামক স্থানে ইসহাকপুর গ্রামের সুন্দর আলীর ছেলে সরোয়ানকে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

কয়েকদিন পর সিলেট ওসমানীতে চিকিৎসাধীন অবস্থায় ২০ বছরের টগবগে যুবক সরোয়ানের মর্মান্তিক মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সরোয়ানের পিতা সুন্দর আলী বাদী হয়ে ২২ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর সরোয়ান হত্যা মামলার আমির হোসেন পংকি, রানা মিয়া, হাফিজুর রহমান, মিজানুর রহমান, আজাদ মিয়া, আলখলাকুর রহমান, আবদুল মতিন, ফারুক খা, হাসান উদ্দিন, ভানভীর ও সাইদুর রহমান সহ ১১ আসামী সুনামগঞ্জ জেল হাজতে রয়েছেন।

এর মধ্যে ৭ আসামীকে রিমান্ডে আনা হয়। অন্য আসামী আবদুল কাহার ও তুহিন মিয়া বিদেশ চলে গেছেন। বাকি আসামীদের মধ্যে কয়েকজন পলাতক ও আরো কয়েকজন জামিনে রয়েছেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই অনিক চন্দ্র দেব বলেন, এ মামলার ৭ আসামীকে এক দিনের জন্য থানায় রিমান্ডে এনে ব্যাপক জিঞ্জাসাবাদ শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তবে মামলার বাদী হতভাগ্য সরোয়ানের পিতা সুন্দর আলী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আমার ছেলে হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। যাতে আমার মতো আর কোন বাবাকে পুত্র হারা হয়ে কাঁদতে না হয়।

নিজস্ব প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

19 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ