জগন্নাথপুরের কৃতি সন্তান জেনিথ রহমান যুক্তরাজ্যে ডেপুটি স্পিকার নির্বাচিত হওয়ায় অভিনন্দন

0
60
0 Shares

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কৃতি সন্তান যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস এর বারবার নির্বাচিত কাউন্সিলর জেনিথ রহমান দ্বিতীয় মেয়াদে টাওয়ার হ্যামলেটস এর ডেপুটি স্পিকার নির্বাচিত হওয়ায় তাঁকে জগন্নাথপুর থেকে অভিনন্দন জানানো হয়েছে। অভিনন্দন জানিয়ে “নিরাপদ সড়ক চাই” জগন্নাথপুর উপজেলা শাখার পক্ষ থেকে গত শনিবার আলোচনাসভা অনুষ্ঠিত হয়। নিরাপদ সড়ক চাই জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি ও সবার প্রিয়মুখ জাহেদ আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরেক প্রিয়মুখ সিদ্দিকুর রহমান তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায়

প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাটলি ইউপি চেয়ারম্যান ও রাজনীতিবিদ সিরাজুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার জন-নন্দিত প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না ও সাবেক পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না। এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মকবুল হোসেন ভূইয়া, বকুল মিয়া, জগন্নাথপুর বাজার বনিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আন হার, ব্যবসায়ী খালিক আহমদ, নিরাপদ সড়ক চাই জগন্নাথপুর উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নুল হক জয় প্রমূখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নিরাপদ সড়ক চাই জগন্নাথপুর উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক জালাল হোসেন। সভায় যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস এর নব-নির্বাচিত ডেপুটি স্পিকার জেনিথ রহমানের সফলতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

নিজস্ব প্রতিবেদক 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here