চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে খুব ভালো লাগে: ইভানা

0
51
0 Shares

এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী পারসা ইভানা। ৬ বছরের পথচলায় তিনি অভিনয় করেছেন অনেক গুণী নির্মাতার নাটকে। পাশাপাশি মডেল হয়েছেন জনপ্রিয় কয়েকটি মিউজিক ভিডিওতে। বর্তমানে ওয়েবেও অভিনয় করেছেন তিনি। বর্তমান সময়ের ব্যস্ততা কি নিয়ে এ বিষয়ে কথোপকথন হয় তার সাথে…………..

প্রশ্ন: কেমন আছেন আপনি?

পারসা ইভানা: চলতি বেশ কয়েকটি একক নাটকের শুটিংএর ব্যস্ততা- সব মিলিয়ে বেশ ভাল আছি।

প্রশ্ন: বছরটাকে কিভাবে সাজাচ্ছেন?

পারসা ইভানা: আগে একটা সময় খুব প্ল্যান করতাম, কিন্তু এখন কোন প্ল্যান করি না। এখন যেভাবে যাচ্ছে সেভাবেই তালমিল করে চলছি। তবে চেষ্টা করে যাবো ভালো কাজ করার । পাশাপাশি নিজেকে এবং পরিবারকে কাজের ফাঁকে সময় দিবো। নিজে সুস্থ থাকা ও পরিবারকে সুস্থ রাখা জরুরি। তাই এদিকে একটু বেশি খেয়াল রাখবো

প্রশ্ন: ভালোবাসা দিবসে ব্যস্ততা কোন কোন কাজ নিয়ে?

পারসা ইভানা: ভালোবাসা দিবসের জন্য ৫টার মতো একক নাটক করছি। সবগুলা নাটকের গল্পই অসাধারণ। তবে প্রচারের আগে নাটকগুলোর নাম বলতে পারছি না। এদিকে ইমরুল রাফাতের পরিচালনায় ‘বিউটি আই লাভ’ নাটকটি ৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। তবে বেশি উদ্দিপ্ত ‘ব্রাদার ৩’ নিয়ে, এটি পরিচালনা করেছেন বান্নাহ ভাই। এছাড়াও ‘লাভ এক্সপ্রেস’ নামে একটি শর্ট ফিল্ম করেছি। এটি পরিচালনা করেছে কাজল আরেফিন অমি।

প্রশ্ন: ভালোবাসা দিবসের কাজ নিয়ে অনুভূতি কী?

পারসা ইভানা: ভালো গল্প ছাড়া এখন কাজ করছি না, কিন্তু দিবসটি ঘিরে যে কয়েকটা করছি সেগুলোর গল্পগুলা সত্যিই দারুণ। এছাড়াও আমি সবক’টিতেই নিজের সর্বোচ্চটা দিয়েই চেষ্টা করেছি। তাছাড়া সব সময় যে ভালো হবে, তা তো আর না। একটা মানুষের শতভাগ ভালো হতেও পারে না। ভালো কাজ করার চেষ্টা করছি, আগামীতেও চেষ্টা করব আরও ভালো কাজ করে যাওয়ার। তবে ভালোবাসার শব্দটা অনেক মূল্যবান শব্দ। তাই ভালোবাসার কাজ গুলোতে একটু ভিন্ন ধরনের অনুভূতি কাজ করে।

প্রশ্ন: আপনি আসলে কোন ধরনের গল্পে কাজ করতে পছন্দ করেন?

পারসা ইভানা: আমি মনে করি একজন অভিনেত্রীর সবধরনের কাজ করা উচিত। আমার কাছে সব ধরনের চরিত্রে কাজ করতে ভালো লাগে এবং চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে খুব ভালো লাগে।

প্রশ্ন: অভিনয়ে তো অনেকদিন হলো, কিন্তু ছবিতে আসছেন না কেনো?

পারসা ইভানা: ব্যাটে বলে মিলে গেলে আল্লাহ ভরসা কাজ করবো।

প্রশ্ন: কার অভিনয় অনুসরণ করেন?

পারসা ইভানা: অনেকের অভিনয় আমার পছন্দের তবে আমি কাউকে অনুসরন করি না। নিজের মতো করে চরিত্র গুলো ফুটিয়ে তোলার চেষ্টা করি।

প্রশ্ন: অনেক ধন্যবাদ আপনাকে সময় দেওয়ার জন্য।

পারসা ইভানা: আপনাকেও অসংখ্য ধন্যবাদ। আমার প্রিয় দর্শক, ভক্ত, শুভানুধ্যায়ী সবাইকে ধন্যবাদ।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here