চোখের কার্নিশে অন্তু-আরিয়ানা

0
47
0 Shares

নতুন মিউজিক ভিডিও নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা অন্তু করিম। তার বিপরীতে মডেল আরিয়ানা জামান। এম আর বেস্টমিডিয়ার ব্যানারে নির্মিত এই মিউজিক্যাল ফিল্মটি পুবাইলের বিভিন্ন লোকেশনে চিত্রধারণ করা। গানটির শিরোনাম ‘চোখের কার্নিশে’। বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের সঙ্গে গানটিতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন জাকিয়া সুলতানা কর্ণিয়া। গানটির কথা লিখেছেন মাহবুব রহমান, সুর ও সংগীত করেছেন শামীম মাহমুদ। ফিল্মটির গল্প লিখেছেন শাওন খান অর্ক। নির্মাণ করেছেন মোহন ইসলাম।

অন্তু করিম বলেন, এবার আসিফ ভাইয়ের গানের মডেল হলাম। আমার সঙ্গে ছিলেন আরিয়ানা জামান। গানের কথার সঙ্গে মিল রেখে মিউজিক্যাল ফিল্মটি দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।

আরিয়ানা বলেন, আমি আসিফ ভাইয়ের গানের পাগল। তিনি বাংলা গানের যুবরাজ। তার গানে মডেল হতে পেরে ভালো লাগছে। আমার বিপরীতে ছিলেন অন্তু করিম ভাই। গানটি অনেক সুন্দর। অডিও যে কারো ভালোলাগার মতো। ভিডিওটাও সুন্দর করার চেষ্টা করেছেন পরিচালক। আশা করছি, সবার নজর কাড়বে।

নির্মাতা বলেন, গানের সঙ্গে সাদৃশ্য রেখে একটি সুন্দর গল্প নিয়ে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছি। গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। আশা করি দর্শকদের ভালো লাগবে।

জানাগেছে, খুব শিগগিরই মিউজিক্যাল ফিল্মটি এম আর বেস্টমিডিয়ার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হবে।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ