চার বছর পর জ্যোতিকা জ্যোতি, সঙ্গে হিমু

0
73
ছবি-আলিফ হোসেন রিফাত
বিজ্ঞাপন

দীর্ঘ চার বছর পর ধারাবাহিক নাটকে অভিনয় করছেন জ্যোতিকা জ্যোতি। নাটকের নাম ‘গিনিজ বুকে নাম’। একই নাটকে অভিনয় করছেন হোমায়রা হিমু। এটি লিখেছেন পিয়ার মোহাম্মদ। এতে দুই সতীনের চরিত্রে অভিনয় করেছেন হিমু ও জ্যোতি। এরই মধ্যে রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউজে নাটকের দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। এটি বিটিভির নিজস্ব প্রযোজনায় তৈরি হচ্ছে।

জ্যোতিকা জ্যোতি বলেন, প্রায়  চার বছর পর ধারাবাহিকে অভিনয় করেছি। কাজের মান আর সা¤প্রতিক সময়ে ব্যাবসায়িক কাজে ব্যস্ততা, তাই শুধুমাত্র টাকার জন্য অভিনয় করতে মন চায়না। মেজাজ বিগড়ে যায়। এই ধারাবাহিকের গল্প, চরিত্র সব ঠিকঠাক লেগেছে এবং শুটিং একটানা শেষ হয়ে যাবে তাই রাজি হয়েছিলাম। আবার ধারাবাহিকটি বিটিভি তে প্রচার হবে সেটাও একটা বড় কারণ। দেশের আনাচে কানাচে পর্যন্ত অর্থাৎ দর্শকদের বাড়িতে বাড়িতে পৌঁছা যাবে এই ধারাবাহিকের মাধ্যমে।

বিজ্ঞাপন

হোমায়রা হিমু বলেন, জ্যোতি আর আমার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। জ্যোতি নি:সন্দেহে একজন ভালো অভিনেত্রীও বটে। দীর্ঘদিন পর আমরা একসঙ্গে অভিনয় করেছি। সময়টা আমাদের খুউব ভালো কেটেছে। যেহেতু দুজন সতীনের চরিত্রে অভিনয় করেছি। তাই বেশ মজার মধ্যদিয়েই আমরা শুটিং করেছি। আশা করছি নাটকটি দর্শকের কাছে অনেক গ্রহণযোগ্যতা পাবে।

আগামী ৭ জুলাই থেকে বাংলাদেশ টেলিভিশনে নাটকটির প্রচার শুরু হবে।

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here