চাঁপাইনবাবগঞ্জে রাইস মিল মালিকদের নিয়ে জরুরি সভা ও এক পিঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা

0
143
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসকে কেন্দ্রে করে চালের বাজার স্থিতিশীল রাখতে রাইস মিল মালিকদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসন এক জরুরি সভার আয়োজন করে। বাজারে চালের মূল্য বৃদ্ধি করলে যে ধরনের ব্যবসায়ী হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না আর চালের দাম এবং ধানের দাম বৃদ্ধির জন্য গোটানো বা সাধারণ চাল মজুদ করে রাখা হয়েছে তাদের বিরুদ্ধে আদালত পরিচালনা করা হবে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক একেএম তাজকি-উজ-জামান।
আজ ২০ মার্চ ২০২০ শুক্রবার বিকেল চারটায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে রাইস মিল মালিকদের নিয়ে সদর উপজেলা প্রশাসনের জরুরী সভায় তিনি এ কথা বলেন।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সদরঘাট বাজারে মের্সাস একতা শস্যভান্ডার কে ৩০,০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ ২০ মার্চ ২০২০ শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় পেঁয়াজের পাইকারি বাজারে মূল্য অসঙ্গতি থাকার কারণে মেসার্স একতা শস্যভান্ডার কে জরিমানা করা হয়। তিনি বলেন, দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে বাজার মনিটরিং নিয়মিত করা হচ্ছে। কোন ব্যবসায় যেকোনো দ্রব্যমূল্যের দাম বেশি গ্রহণ করলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইসারুল হক / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here