চলচ্চিত্রে নাম লেখালেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ শিলা

0
57
0 Shares

বড় পর্দায় নাম লেখালেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’-এর বিজয়ী  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে শিরিন আক্তার শিলা। রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে সম্প্রতি শুটিং শুরু করেছেন তিনি। ছবিতে বেশ কয়েকজন মডেলের জার্নি দেখানো হবে। তারই একটি চরিত্রে দেখা যাবে শিলাকে। গত ২৪ সেপ্টেম্বর ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘ভালোবাসার প্রজাপতি’র গল্প ও চিত্রনাট্য করেছেন খালিদ মাহবুব তুর্য।

প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করে উচ্ছ্বসিত শিলা। তিনি বলেন, শোবিজে যারা কাজ করেন সবারই ইচ্ছা থাকে চলচ্চিত্রে অভিনয় করার। আমারও ইচ্ছা ছিল। সুযোগটা খুব দ্রুতই চলে আসলো। আমিও খুবই আনন্দিত যে, একটা ভালো গল্পের সিনেমা দিয়ে আমার যাত্রা শুরু হয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে এই জগতে ভালো কিছু করতে পারি।

রোমান্টিক গল্পের এ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন শিপন মিত্র ও পপি। গত ১৮ সেপ্টেম্বর নগরীর উত্তরার ১২ নম্বর সেক্টরে চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এরপর চ্যানেল আইয়ের কার্যলয়সহ নগরীর বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়েছে। এতে পপি অভিনয় করছেন পূর্বা চরিত্রে, শিপনকে দেখা যাবে গৌরব চরিত্রে।

গত বছরের ২৩ অক্টোবর ঝলমলে আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’। সেখানে সেরা ১০ প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিলা। পূর্বঘোষণা অনুযায়ী তার মাথায় মুকুট পরিয়ে দেন ‘মিস ইউনিভার্স ৯৪’ বিজয়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ