চট্টগ্রাম ফটিকছড়িতে দুই যুবকের মারামারিতে একজন নিহত।

0
176
0 Shares

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের ফটিকছড়ির খিরামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে মারামারিতে জামাল উদ্দিন সাহেদ (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে।
মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার খিরাম ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত জামাল খিরাম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সোলাইমান বাড়ির মৃত সোনা মিয়ার পুত্র।
স্থানীয়দের সূত্রে জানা যায়, চুরি ঠেকাতে খিরামের লক্ষী বাপের চরে নিজেদের ফসলি ক্ষেত পাহারা দিচ্ছিল স্থানীয় যুবক জামাল উদ্দীন ও ইলিয়াছ। এ সময় ক্ষেতের ফসল চুরি নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে একে অপরকে চুর হিসেবে দোষারোপ করতে থাকেন।এর মধ্যে দিয়ে দু’জনের মধ্যে মারামারি লেগে যায়। মারামারিতে দু’জনই গুরুতর আহত হয়। পরে চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে দু’জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত ২ টার সময় চিকিৎসাধীন অবস্থায় জামালের মৃত্যু হয়।
এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে বুধবার বিকালে ফটিকছড়ি থানার (ওসি) বাবুল আকতার বলেন, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে মারামারির ঘটনায় একজন নিহত হয়েছে। তদন্ত করে পরবর্তী অাইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

মোহাম্মদ জিপন উদ্দিন/ দৈনিক সংবাদপত্র

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ