চট্টগ্রামে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে পুলিশের সাথে কর্মীদের সংঘর্ষ, আটক ৭ জন

0
46

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামে মহানগর বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বিএনপির ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২রা সেপ্টেম্বর) বিকেলে কাজির দেউড়ী এলাকায় বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনের সড়কে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান,      বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা চলাকালীন চট্টগ্রাম মহানগর বিএনপির বিভিন্ন থানা ওয়ার্ড থেকে মিছিল সহকারে আলোচনা সভায় যোগ দেওয়ার চেষ্টা করলে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে দিকে ইটপাটকেল ছুড়ে মারেন বলে পুলিশের দাবী, পরে পুলিশ লাঠি চার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, মিছিলে কয়েকজন মামলার আসামি ছিল। তারা মিছিল নিয়ে আসতে চাইলে পুলিশ সামনে যাওয়ার পর পরই পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করা হয়েছে।সংঘর্ষের পর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা অনুষ্ঠিত হচ্ছে চট্টগ্রাম মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে।

এতে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদত হোসেনসহ বিএনপির উত্তর, দক্ষিণ জেলা সহ থানা ওয়ার্ডের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

ইসমাইল ইমন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here