চট্টগ্রামে আগুনে পুড়ে দুই যুবকের মৃত্যু

0
156
ফাইল ছবি
0 Shares

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামে বস্তির আগুনে পুড়ে দুই যুবকের মৃ’ত্যু হয়েছে। এ সময় দ’গ্ধ হয়েছেন আরও একজন। নিহতরা হলেন- সোহেল (৩৫) ও জাকির (৩৫)। রোববার (১ মার্চ) দেড়টার দিকে নগরীর হালিশহরের বড়পুল এলাকায় এ অ’গ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সর্ভিসের ৬টি ইউনিটের সদস্যরা কাজ শুরু করেন।

প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়। নিহত সোহেলের বাড়ি কুমিল্লার চান্দিনায় ও জাকিরের বাড়ি চাঁদপুরের কচুয়ায়। এ ঘটনায় দগ্ধ কবিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ উদ্দিন আহমদ জানান, রোববার রাত দেড়টার দিকে নগরীর হালিশহরের বড়পুল এলাকায় আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সর্ভিসের ৬টি ইউনিটের সদস্যরা কাজ শুরু করেন। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নি’য়ন্ত্রণে আসে। তবে তার আগেই পুড়ে গেছে ১০টি ঘর ও বেশ কয়েকটি দোকান।
পরে একটি বাসা থেকে মোহন ও জাকিরের মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া দগ্ধ আরও একজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মোহাম্মদ জিপন উদ্দিন / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here