চট্টগ্রামের আনোয়ারায় যৌতুকের জন্য এক গৃহবধূকে হত্যার চেষ্টা

0
87
বিজ্ঞাপন

চট্টগ্রাম সংবাদদাতাঃ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের, হেটিখাইন গ্রামের এক গৃহবধুর কানের নিচের ও হাতের রগ কেটে দিয়েছে তার কুলাঙ্গার স্বামী। ঘটনার বিবরণে স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, শান্তার স্বামী দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ও মাদক ব্যাবসায় লিপ্ত রয়েছ বলে অভিযোগ পাওয়া যায়। এই নির্মম ঘটনার সাথে জড়িত ঘাতক মাদকাসক্ত অবস্থায় ঘরে প্রবেশ করে নেশার টাকার চেয়ে টাকা না পেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী শান্তার উপর অতর্কিত হামলা করে।

এর আগে যৌতুক এর টাকার জন্য এই রকম নারকীয় নির্যাতন করে হত্যার চেষ্টা করে। ঘটনার পর পর স্থানীয় পাড়া, প্রতিবেশীরা আহত শান্তাকে উদ্ধার করে স্থানীয় মেডিকেলে নিয়ে গেলে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নির্যাতীতা শান্তা এখন চটগ্রাম মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ঘাতক স্বামী পলাতক মামলার প্রস্তুতি চলছে। স্থানীয় এলাকাবাসী এই ব্যাপারে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করে,

বিজ্ঞাপন

মানবাধিকার ও সামাজিক সংগঠন, মিডিয়া ও সমাজের সকল মানুষের প্রতি এই অসহায় মহিলার পাশে থাকার আহ্বান জানান। বর্তমানে আশংকা জনক অবস্থায় শান্তা নামের গৃহবধু চট্টগ্রাম মেডিকেল এর চতুর্থ তলায় ২০ নাম্বার ওয়ার্ডে আছেন।

ইসমাইল ইমন 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here