গরু চুরি মামলায় যুবলীগ নেতা শ্রীঘরে

0
30
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে গরু চুরির মামলায় সাজিদুল ইসলাম সুজন (৩৫) নামে যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে গোসাইবাড়ি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুজন উপজেলার কৈয়াগাড়ি গ্রামের রেফাজ উদ্দিনের পুত্র। তিনি ভান্ডারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক আহŸায়ক। শুক্রবার বেলা ২টায় বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলা সুত্রে জানা যায়, সাজিদুল ইসলাম সুজন দীর্ঘদিন যাবৎ এলাকায় চুরি,

ছিনতাইসহ বিভিন্ন অপরাধে সাথে জড়িত। গত ২৪মে রাতে উপজেলা উল্লাপাড়া থেকে দুইটি, এলাঙ্গী থেকে দুইটি ও পাকুড়িহাটা গ্রাম থেকে তিনটি গরু চুরি করেছে সুজন। এ ঘটনায় উল্লাপাড়া গ্রামের আশাদুল হক বাদী হয়ে ২৭মে থানায় একটি মামলা দায়ের করে। ভান্ডারবাড়ি ইউনিয়ন এলাকা থেকে তিনটি দোকানের মালামাল ও স্থানীয় ইউনিয়ন পরিষদের একটি কম্পিউটার, একটি ল্যাপটপ, দুইটি প্রিন্টার এবং আইপিএসের ব্যাটারীসহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরির হয়। উক্ত চুরির ঘটনায় সন্দেহের তীর সুজনের দিকে।

পরে পুলিশ ২২জুন সুজনের বাড়ী ও বিভিন্ন স্থান থেকে চুরি করা বেশ কিছু মালামাল উদ্ধার করেছে। মালামাল উদ্ধার পর থেকে সুজন পলাতক ছিল। ভান্ডারবাড়ি ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ এ প্রতি বেদক-কে বলেন, অনেক আগে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে সাজিদুল ইসলাম সুজনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বর্তমানে সে দলের সঙ্গে জড়িত নেই। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ প্রতিবেদক-কে বলেন, গরু চুরির মামলায় সুজনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার অন্যান্য চুরির সাথে জড়িত কিনা তা খাতিয়ে দেখা হচ্ছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here