গনেশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান হারুন অর রশিদ সোহেল

0
28

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় আসন্ন ৫নং গনেশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হারুন-অর-রশিদ সোহেল। গনেশপুর ইউনিয়ন বাসীও তাকে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে দেখতে চান। আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া কামনা করে ছেন তিনি। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে।

আলহাজ্ব হারুন-অর-রশিদ সোহেলকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্ন ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সেইসাথে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। এ ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে অগ্রিম প্রচার-প্রচারনা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও আলহাজ্ব হারুন-অর-রশিদ সোহেলের পক্ষে মাঠে কাজ করছেন।

গনেশপুর ইউপির মীরপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবুল কাসেম মন্ডলের ছেলে, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং চেয়ারম্যান প্রার্থী হারুন-অর-রশিদ সোহেলের বলেন, এবার এই ইউ নিয়নের নির্বাচনে আমি প্রার্থী হিসেবে জানান দেওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।
তিনি বলেন, পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একতাবদ্ধ হচ্ছে এলাকাবাসী। আগামী নির্বাচনে আমাকে চেয়ার ম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে এই ইউনিয়নের বিশিষ্ট জনেরা।

আমাকে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিতে এবং নির্বাচিত করতে তরুণ প্রজন্মের যুবকরা মাঠে কাজ করছে। গনেশপুর ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই পরিবর্তন। তিনি আরও বলেন, আমি গনেশপুর ইউ নিয়ন কে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, দূর্নীতি এবং মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের দোয়া কামনা করছেন তিনি।

মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here