গণমানুষের নেতা এমপি বাবুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে

0
51
0 Shares

খুলনা প্রতিনিধিঃ খুলনা-৬ (কয়রা-পাইকগাছার) সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবুর শরীরে গত ৪ঠা সেপ্টেম্বর করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়। উন্নত চিকিৎসার জন্যে সোমবার ৭ই সেপ্টেম্বর সকাল ৮টার দিকে তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় নেওয়া হয়েছে। জানা গেছে, গত ৪ঠা সেপ্টেম্বর খুলনা মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা সংক্রমন শনাক্ত হয়েছিল।





তারপর থেকে তিনি খুলনা মহানগরীর টুটপাড়া ফরিদ মোল্যার বাসভবনে হোম আইসোলেশনে ছিলেন। গত দু’দিনে শারিরিক অবস্থা স্থিতিশীল ছিল। ফলে আজ সকালে খালিশপুরস্থ তিতুমীর নৌ ঘাঁটি থেকে হেলি কপ্টার যোগে ঢাকায় নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান জানান, তেমন কোন উপসর্গ ছিল না।



বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি’র সহযোগিতায় উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকায় নেয়া হয়েছে। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। খুলনাবাসীর কাছে দোয়া চেয়েছেন সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু। ছাত্রনেতা সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, খুলনা জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।



শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ