খুলনায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

0
143
ফাইল ছবি
0 Shares

খুলনা প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আজ মঙ্গলবার (২১ ই এপ্রিল) সকালে দুই জনের মৃত্যু হয়েছে। মৃত নুরুজ্জামান খান (৪৩) রূপসা উপজেলার রাজাপুর গ্রামের গোলাম খানের ছেলে এবং মৃত ফেরদৌসি আরা (৭০) নগরীর লবণচরা এলাকার বাসিন্দা ছিলেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. আশরাফুর রহমান জানান, সকাল পৌনে ৯টার দিকে নুরুজ্জামান খান নামে একজনকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। তিনি হাসপাতালে আসার আগেই মারা গেছেন। যেহেতু তার মধ্যে করোনার উপসর্গ ছিল সে কারণে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষা করা হবে।

মৃতের স্বজনরা জানান, নুরুজ্জামান খান পাঁচ দিন ধরে জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় আক্রান্ত ছিলেন। তিনি মোবাইল সার্ভিসিং ইঞ্জিনিয়ার ছিলেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লুউ কর্নারের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, আজ মঙ্গলবার ভোর ছয়টার দিকে যক্ষ্মায় আক্রান্ত ফেরদৌসি আরা (৭০) মেডিসিন ওয়ার্ডে মারা গেছেন। তাঁর শ্বাসকষ্ট ছিল, সে কারণে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষা করা হচ্ছে। গত ১৪ই এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ