খুলনার হুবু জামাই ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার

0
417

শাহরিয়ার কবির(ব্যুরো চিফ)খুলনাঃ-জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার। আগামী ২৬ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন তিনি। গতকাল বৃহস্পতিবার সৌম্য নিজেই খবরটি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। সৌম্য সরকারের হবু স্ত্রীর বাড়ি খুলনাতে। সাতক্ষীরার ছেলে সৌম্য সরকার খুলনা জামাই হতে চলেছেন। জানা গেছে আগামী ২৬ ফেব্রুয়ারি খুলনা ক্লাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। 
সৌম্য সরকারের বাবা সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসের সাবেক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার জানিয়েছেন, ‘আমার বৌমার নাম হচ্ছে প্রিয়ন্তি দেবনাথ পূজা। বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে ঢাকার গ্রিন রোডে থাকেন। বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে ঢাকার একটি কলেজে।’
সৌম্য সরকারের মেজ ভাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্পোর্টস প্রশিক্ষক পুষ্পেন সরকার বলেন, ‘বিয়ের দিন ধার্য হয়েছে ২৬ ফেব্র“য়ারি। ২৮ তারিখে বৌ-ভাত হবে সাতক্ষীরায়। গায়ে হলুদ ও আশীর্বাদের দিন এখনো ঠিক হয়নি। ২০ ফেব্রুয়ারি সৌম্য সরকারসহ আমরা একত্রে বাড়ি ফিরে ঠিক করবো।
এদিকে, সৌম্যে সরকারের বৌভাত অনুষ্ঠানের জন্য ২৮ ফেব্রুয়ারি রাতে সাতক্ষীরা শহরের মোজাফ্ফর গার্ডেনকে (মন্টুমিয়ার বাগান বাড়ি) প্রস্তুত করা হচ্ছে। ২৬ জানুয়ারি ঘরোয়া পরিবেশে খুলনা ক্লাবে প্রিয়ন্তি দেবনাথ পূজার গলায় মালা পরাবেন জাতীয় দলের এই ক্রিকেটার।
এদিকে বিয়ে নিয়ে ব্যস্ত থাকবেন বলে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন একমাত্র টেস্ট ম্যাচে দেখা যাবে না তাকে। সৌম্য ইতোমধ্যে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন। এদিকে মিরপুরে টেস্ট ম্যাচ হবে ২২-২৬ ফেব্রুয়ারি।

শাহরিয়ার কবির

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here