খল চরিত্রে নতুন জুটি

0
116

রকিবুল ইসলাম রাকিব:মিশা সওদাগর, ঢালিউডের একজন শক্তিশালী অভিনেতা। এফডিসি আয়োজিত নতুন মুখের সন্ধানে প্রতিযোগিতায় নায়ক হিসেবে নির্বাচিত হন তিনি। এরপর কয়েকটা ছবিতে নায়ক হিসেবে কাজ করলেও পরবর্তী সময়ে খলনায়ক হিসেবে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে চলে যান। এ পর্যন্ত হাজারেরও বেশি চলচ্চিত্রে কাজ করেছেন গুণী এই অভিনেতা। এবার এই খল নায়কের সাথে খল নায়িকা হিসাবে জুটিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী দিপা খন্দকার। এটা দিপার খল চরিত্রে এই প্রথম। ছবির নাম ‘রিভেঞ্জ’। এখানে সে মিশার স্ত্রী ভুমিকাতে কাজ করবেন। এরই মধ্যে গত ৩দিন হয় সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

মিশা সওদাগর বলেন, ‘রিভেঞ্জ’ সিনেমাটির গল্প দারুণ। তাছাড়া প্রযোজক-পরিচালক ইকবাল একজন বিচক্ষণ প্রযোজক। তিনি এর আগে যতোগুলো কাজ করেছেন সবগুলো ছবি সুপার হিট। যেখানে তার সবগুলো সিনেমায় আমি অভিনয় করেছি।ওর রুচিবোধকে আমি সব সময় সন্মান করি, ঐ জায়গা থেকে কাস্টিং ও রোশানের একটি দারুন ব্রেকআপ আছে। আমার স্ত্রীর চরিত্রে কাজ করছে দিপা খন্দকার। সবমিলে এটা একটা এন্টারটেইনমেন্ট ফিল্ম। আমি প্রত্যেশা করতে পারি ছবিটি ভালো ভাবে গুছিয়ে করা হচ্ছে।

দিপা বলেন, চলচ্চিত্রে আগের চরিত্রগুলো ফুটিয়ে তুলতে সেই অর্থে আলাদা কোনো প্রস্তুতি নিতে হয়নি। এবার দেখতে হচ্ছে দেশ–বিদেশি বেশ কিছু সিনেমা। যেখানে খল চরিত্রই প্রধান। অভিনয় শুরুর পর থেকেই এ ধরনের চরিত্রের প্রতি আলাদা একটা টান ছিল।

তিনি আরো বলেন, সব সময় চেয়েছি, ভিন্ন কোনো গল্প বা চরিত্রে অভিনয় করব। তেমনই একটি গল্প ও চরিত্র পেয়েছি। ছেলেরাই মূলত চলচ্চিত্রে এ ধরনের চরিত্র আগে করেছেন। যেটির জন্য বাংলাদেশে আমি বলবো মিশা ভাই এখন দক্ষ খল অভিনেতা। সেখানে তার সাথে একজন মেয়ে হয়ে এই চরিত্রে কাজ করছি এটা আমার জন্য চ্যালেঞ্জিং। আশা করছি ভালো কিছু হতে যাচ্ছে।

‘রিভেঞ্জ’ সিনেমায় আরও অভিনয় করছেন শবনম বুবলী, জিয়াউল রোশান প্রমুখ। পরিচালনা করবেন মোহম্মদ ইকবাল। প্রযোজনা করছেন সুনান মুভিজ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here