ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার বিয়ের জন্য খুলনায় যাচ্ছেন

0
373
ফাইল ছবি
ফাইল ছবি
107 Shares

খুলনা প্রতিনিধিঃ আত্মীয় অনাত্মীয় পরিবেষ্টিত হয়ে গঙ্গাবরণের মধ্য দিয়ে গায়ে হলুদ আর শুদ্ধ গঙ্গাজলে স্নাত হলেন বর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার। ঢাক ঢোল কাশীর বাদ্য আর হুলুধ্বনিতে মুখরিত হয়ে উঠলো সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়ার ‘লাল সবুজ’ বাড়িটি।
এয়োগন তাকে হলুদ মাখিয়ে বরণ করে গঙ্গাজলে স্নিগ্ধ করে তোলেন। এই একই হলুদ নিয়ে কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার বাড়িতে যাবেন স্বজনরা। সেই হলুদেই স্নাত হবেন কনে পূজা। বর সৌম্যকে আশীর্বাদ করলেন বাবা মা আর স্বজনরা। 
বুধবার দুপুরে মঙ্গলধ্বনি ঢাক শাখ সানাই আর বাদ্য বাজনায় উদভাসিত হয়ে ওঠে সৌম্যর বাড়িটি। আবির রাঙা বাসন্তী বিকালে বর সৌম্য সরকার তার সহযাত্রীদের নিয়ে রওনা হয়েছেন খুলনায় কনের বাড়িতে। গোধূলি লগ্নে তারা বাধা পড়বেন সাতপাকে। শুক্রবার রাতে বিবাহ পরবর্তী বৌভাত ও সংবর্ধনা অনুষ্ঠিত হবে সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে।
সৌম্যর বাবা কিশোরী মোহন সরকার বলেন, আজ ২৬ ফেব্রুয়ারি দুপুর সাড়ে তিনটার দিকে মঙ্গলধ্বনি ঢাক শাখ সানাই আর বাদ্য বাজন বাজিয়ে খুলনার উদ্দেশ্যে রওনা হবে সৌম্য। ২৮ ফেব্রুয়ারি বৌভাত। কনের নাম প্রিয়ন্তী দেবনাথ পূজা। তাদের আদি বাড়ি বাড়ি পিরোজপুরে। খুলনায় বসবাস। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। এর আগে গত শুক্রবার সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়া এলাকায় নিজের বাড়িতে সম্পন্ন হয় তার আশীর্বাদ অনুষ্ঠান।

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র   

107 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here