কে জাজের নতুন নায়িকা ?

0
236
0 Shares

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ প্রতিষ্ঠানের ব্যানারে বেশকিছু ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছে। এই প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে রুপালি জগতে নাম লিখিয়েছেন বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, রোশান, বিপাশা কবির, জলি, ফারিন, সিয়াম, পূজা চেরীসহ অনেকে। এবার জাজ মাল্টিমিডিয়ার ঘরে আসছে নতুন নায়িকা। এমনই ইঙ্গিত দিয়েছে জাজ।

কে এই নতুন নায়িকা জানতে চাওয়া হলে জাজের কর্ণধার আব্দুল আজিজ সঙ্গে এখনি জানাতে নারাজ। তাছাড়া যেহেতু একটি কুইজ দেওেয়া হয়েছে তাই বিষয়টি বলতে চাচ্ছেন না। তবে তিনি বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্তত পাঁচজন আস্থা সম্পন্ন নায়িকা প্রয়োজন। তাই আমরা নতুন নায়িকা সন্ধান করছি। এছাড়াও আমরা আরো ৩জন নায়িকা নিবো।

এদিকে  তারা বিবৃতিতে জানায়, চলচ্চিত্রের স্বার্থে  জাজ মাল্টিমিডিয়া একজন ‘নতুন মুখ’-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এবছর জাজ এই ‘নতুন মুখ’-কে সঙ্গে নিয়ে ৩টি চলচ্চিত্র নির্মাণ করবে। চলচ্চিত্রের নাম, নায়ক ও পরিচালক ইতোমধ্যেই চূড়ান্ত করা হয়েছে এবং যথা সময়ে প্রকাশ করা হবে। বিশেষ করে আরবান দর্শকদের কাছে চলচ্চিত্রে এই ‘নতুন মুখ’ ভালো লাগবে।

যে নতুন মুখ চুক্তিবদ্ধ করা হয়েছে জাজের ফেসবুকে পেজে তার একটা ছবি পোস্ট করে জাজ লিখেছে, জাজের সাথে এগ্রিমেন্টে সাইন করা অবস্থায় নতুন মুখের একটি ছবি দেওয়া হলো দেখেন চিনতে পারেন কিনা? পোস্টটি শেয়ার করে সঠিক নাম বলতে পারলে তাদের জন্য রয়েছে প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৭ হাজার ৫০০, তৃতীয় পুরস্কার হিসেবে ৫ হাজার টাকা প্রদান করা হবে। এছাড়াও সঠিক উত্তর জানানোর প্রথম ১০ জনকে ‘নায়িকা পরিচিতি’ গালা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here