কুবিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

0
271
ফাইল ছবি
0 Shares

কুবি বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মুজিব বর্ষ উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালন করেছে।

ফাইল ছবি

ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উপলক্ষে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নেতৃত্বে সকাল ১১টায় আইন অনুষদের সামনে থেকে র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি আইন অনুষদের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গা প্রদর্শন করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে ক্যাম্পাসের প্রধান ফটক থেকে শুরু করে মুক্তমঞ্চ,ক্যাফেটেরিয়া,পরিবহণ মাঠ,কেন্দ্রীয় খেলার মাঠ,বাণিজ্য অনুষদ,কলা অনুষদ,বিজ্ঞান অনুষদ ও আইন অনুষদ ভবনের চার পাশে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত করে সংগঠনের সদস্যরা। পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন আইন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক রোকসানা আক্তার,আইন বিভাগের প্রভাষক মু. আবু বক্কর সিদ্দিক (সোহেল),মু. আলী মোর্শেদ কাজেম, সায়দা তালুকদার রাহি, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি মিঠুন খান,সাধারণ সম্পাদক লিটন কুমার, সহ সভাপতি দেব প্রকাশ চক্রবর্তী, মোঃ আরিফ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুন্তাছিরুল ইসলাম, ইউসুফুল হক, মো:আরাফাত হোসেন, মো: রাসেল মিয়া, নেওয়াজ শরিফ, আশিবুল আলম চৌধুরী,
সাংগঠনিক সম্পাদক ওসমান জয় মানিক,বুরহান উদ্দিন ,রাকিব সিকদার,দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল সিফাত ,অর্থ সম্পাদক আয়ুব উদ্দিন,প্রচার সম্পাদক আরিফুর রহমান, আইন বিষয়ক সম্পাদক তাজউদ্দিন তাজল, ছাত্রী বিষয়ক সম্পাদক মাহবুবা আক্তার তন্বী, কার্যনির্বাহী সদস্য মো: নূর আলম সহ সাধারণ নেতা কর্মীরা। বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রশাসনের কাছে দাবি জানিয়ে বলেন,ক্যাম্পাসের প্রত্যেকটি অনুষদ ও মেইন মেইন পয়েন্টে স্থায়ী ডাস্টবিনের ব্যবস্থা করলে,ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে আরো সুবিধা হবে।
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসি আইনের ছাত্রদের নিয়ে একটি রাজনৈতিক সংগঠন। ১২ মে , ২০১৯ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটির যাত্রা শুধু করে।

আনোয়ার আজম / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ