কিশোর আবদুল্লাহ কে নির্যাতনের ঘটনায় থানায় মামলা

0
40
0 Shares

পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছায় সেতু ফিসের মালিক কর্তৃক ব্যবসায়ী কিশোর আবদুল্লাহ কে নির্যাতন করার ঘটনায় অবশেষে থানায় রেজাউল সহ৫ জনের নামে মামলা হয়েছে। অভিযোগে জানা যায়, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার খরিয়াটি গ্ৰামের শহিদুল গাজীর ছেলে কিশোর আবদুল্লাহ (১৬) পাইকগাছা পৌরসভার সেতু ফিসের মালিক রেজাউল করিমের পাশের ঘরে সাউন্ড সিস্টেম ব্যবসার পাশাপাশি রমজান মাসে ইফতার সামগ্রী বিক্রয় করে জীবিকা নির্বাহ করে আসছিল।

সেতু ফিসের মালিক রেজাউল করিমের নজর পড়ে তার দোকানের দিকে। আটতে থাকে ষড়যন্ত্র। এরই ধারা বাহিকতায় ১৪/৪/২১ তারিখে রেজাউল তার লোকজন নিয়ে আবদুল্লার চাচার বাড়ী থেকে ডেকে আানে। পরে আটকে রেখে চোর অপবাদ দিয়ে মারপিট করে ষ্টাম্পে, সাদা কাগজে ও মোবাইলে জোর করে স্বীকার উক্তি আদায় করে পুলিশে দিয়ে চুরি মামলা করে। আহত অবস্থায় পুলিশ ১৫/৪/২১ তারিখে হাসপাতালে চিকিৎসা দিয়ে আদালতে প্রেরণ করে।

বিজ্ঞ আদালত আবদুল্লাহ কে জামিন দিলে আহত অবস্থায় তার পরিবারের লোকজন হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে এক সপ্তাহ পর রিলিজ দেয় । এসব ঘটনা উল্লেখ করে ১৫ দিন পর আবদুল্লাহ, মা, নানী সহ আত্বীয় স্বজনরা শনিবার বিকালে রেজাউল কে ১ নং আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে ওসি তদন্ত মোল্লা খালিদ হোসেনের কাছে এজাহার দায়ের করেন। ওসি তদন্ত মোল্লা খালিদ হোসেন ,উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে এজাহার টি থানায় মামলা রুজু করেন। তার নং ২ তাং ২/৫/২১।

ইমদাদুল হক

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here