কাভার্ড ভ্যান চাপায় নিহত হলেন নাভানা প্রতিনিধি সবুজ

0
96
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের দক্ষিন বাসষ্টান্ড এলাকায় কাভার্ড ভ্যান চাপায় নাভানা কোম্পানীর প্রতিনিধি মোঃ আল আমিন সবুজ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার সকাল ৮টায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সবুজ শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের জুড়ী দক্ষিণপাড়া গ্রামের মোঃ মোজাম ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়,

উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের দক্ষিন বাসষ্টান্ড এলাকায় মোটরসাইকেল যোগে পৌছিলে মোটর সাইকেলে র সামনের চাকা স্লিপ করায় মহাসড়কে পড়ে গেলে বগুড়া থেকে রংপুর গামী কাভার্ড ভ্যান চাপা দিয়ে চালক হেলপার গাড়ী রেখে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফে ন্সের কর্মীরা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পরে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করে থানা হেফাজতে নিয়েছে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খাইরুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে এ প্রতিবেদক-কে বলেন, নিহতের লাশ দাফনের জন্য তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ড ভ্যান থানায় আটক আছে এবং মামলা দায়ের প্রক্রিয়াধীন।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here