কানাইঘাটে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ৩ ডাকাত গ্রেফতার মালামাল উদ্ধার

0
47
কানাইঘাটে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ৩ ডাকাত গ্রেফতার মালামাল উদ্ধার
কানাইঘাটে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ৩ ডাকাত গ্রেফতার মালামাল উদ্ধার
1 Share

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৩ ডাকাতকে গ্রেফতার সহ মালামাল উদ্ধার করেছে থানা পুলিশ। জানা যায়, গত ১লা আগস্ট রাত ৩টার দিকে উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের পারকুল গ্রামের সৌদি প্রবাসী লুৎফুর রহমানের পাকা বিল্ডিংয়ের বারান্দার কেচি গেইটের তালা ভেঙে ৭/৮ জনের স্বশস্ত্র ডাকাতদল ঘরে প্রবেশ করে।



এ সময় ঘরে থাকা প্রবাসীর মাতা তাহেরা বেগম সহ পরিবারের অন্যান্য সদস্যরা ঘুম থেকে জেগে উঠলে ডাকাত দলের কয়েকজন তাদের ধারালো অস্ত্রের ভয় দেখালে প্রবাসীর স্ত্রী শুকুরা বেগম চিৎকার করে। এতে ডাকাতদের একজন প্রবাসীর স্ত্রী শুকুরা বেগমের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে এবং প্রবাসীর স্ত্রী ও মেয়েদের চোখ-মুখ বাঁধিয়া ফেলে।


একপর্যায়ে ডাকাতরা প্রবাসীর ঘরে থাকা নগদ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার সহ দামী মোবাইল সেট নিয়ে চলে যায়।
তাৎক্ষণিক ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম’র নির্দেশনা মোতাবেক কানাইঘাট থানা পুলিশ একাধিক বিশেষ টিম গঠন করে সাঁড়াশি অভিযান শুরু করে। থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএমের নেতৃত্বে ওসি (তদন্ত) আনোয়ার জাহিদ,


থানার এস.আই সনজিত কুমার রায়, এস.আই আবু কাউছার, এস.আই স্বপন চন্দ্র সরকার, এএসই মোজাম্মেল হক পুলিশের একাধিক টিম আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ডাকাতির ঘটনার ২৪ ঘন্টার মধ্যে জড়িতদের অবস্থান নির্ণয় করতে সক্ষম হয় এবং সাঁড়াশি অভিযান চালিয়ে ডাকাতির ঘটনার মূল মাস্টার মাইন্ড পারকুল গ্রামের তেরা মিয়ার পুত্র ডাকাত আলী আহমদ (৩০) কে তার নিজ বসত ঘর থেকে গ্রেফতার করা হয়।



পরে তার দেয়া তথ্য মতে অপর দুই ডাকাত একই গ্রামের মৃত শফিকুর রহমানের পুত্র আব্দুল লতিফ (৩৯) ও তালবাড়ি লক্ষীপুর পূর্ব গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র আব্দুর রহমান ওরফে রহমান (২৭) কে গ্রেফতার এবং তাদের কাছ থেকে লুন্ঠিত ৫ ভরি স্বর্ণালংকার, ৩টি মোবাইল সেট ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।



ডাকাতির ঘটনার পর পর প্রবাসী লুৎফুর রহমানের মাতা তাহেরা বেগম (৫৫) বাদী হয়ে অজ্ঞাতনামা ৬/৭ জন ডাকাতদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে, থানার মামলা নং- ০১, তারিখ- ০২/০৮/২০২০ই, ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণ পূর্বক রবিবার সকালে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শাহিন / দৈনিক সংবাদপত্র 

1 Share

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ