করোনায় ভাইরাসে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী

0
96
ফাইল ছবি
0 Shares

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ এবার মহামারী করোনায় আক্তান্ত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ জায়েদ। গত ২০ই এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে বলে জানা যায়। বর্তমানে তিনি ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিঠুন মুস্তাফিজ এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ক্যাম্পাস বন্ধ ঘোষণা পরই জায়েদ তার নানা বাড়ি ঢাকার টিকাটুলিতে যায়। এসময় তিনি বিভিন্ন সংগঠনের সাথে থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেয়। পরে জায়েদের মামার করোনার লক্ষণ দেখা দিলে তার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর জায়েদের নানার (৮০) একই লক্ষণ দেখা দিলে রিপোর্ট পজিটিভ আসে। পরে ওদের জ্বর, সর্দি, কাশি হলেও তা সেরে যায়। সেরে যাওয়ার পরে ওরা কৌতুহল বশত করোনা টেস্ট করায়। জায়েদ ও তার ছোট ভাইয়ের করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিঠুন মুস্তাফিজ বলেন, আমি প্রতিনিয়ত খোঁজ রাখছি। কয়েকটি টেস্টে দেখা গেছে অবস্থার উন্নতি হচ্ছে ধীরে ধীরে। আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। বিশ্ববিদ্যালয়ের করোনা প্রতিরোধ সেলের আহবায়ক অধ্যাপক ড.পরেশ চন্দ্র বর্মণ বলেন, আমি এখনো ঐ শিক্ষার্থীর সাথে যোগাযোগ করতে পারিনি। বিভাগে যোগাযোগ করছি।

আজাহার ইসলাম / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ