ওয়েব ফিল্মে তমা ও রোশান জুটি

0
38
0 Shares

নির্মিত হতে যাচ্ছে ওয়েব ফিল্ম ‘আনন্দী’। এ ওয়েব ফিল্মে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা তমা মির্জা ও চিত্রনায়ক রোশান। প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হবে।

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে ওয়েব ফিল্মটির শিল্পীদের সঙ্গে চুক্তি হন তমা ও রোশান। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে চুক্তিপত্রে সই করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

‘আনন্দী’ ওয়েব ফিল্ম রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন। গল্প মাহমুদ হাসান শিকদারের। যৌথভাবে পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন, মাহমুদ হাসান শিকদার।

তমা মির্জা বলেন, এ ওয়েব ফিল্মটির গল্প আমাকে খুব টেনেছে। এ ধরনের ভালো একটি কাজের সঙ্গে থাকতে পারাটা ভাগ্যের ব্যাপার। চ্যালেঞ্জিং একটি চরিত্র। আশা করছি দর্শকরা কাজটি পছন্দ করবে।

রোশান বলেন, দেশের বড় প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে কাজ করবো এটা আমার কাছে আনন্দের। এই ওয়েব ফিল্ম-এর গল্পটি শিশু পাচার নিয়ে। যা কিনা একটি চলমান ক্রাইম। আশা করছি ওয়েব ফিল্মটি দর্শকের ভালো লাগবে।

চুক্তিপত্রে সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রাশাসন বিভাগের উপ-প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন প্রমুখ।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here