ওয়েব ফিল্মে গাইলেন ফজলুর রহমান বাবু

0
61
ছবি সংগৃহীত

পরিচালক বদিউল আলম খোকন প্রথমবারের মতো নির্মাণ করতে যাচ্ছেন ওয়েব ফিল্ম ‘মুর্শিদ’।  আর সেই ওয়েব ফিল্মের টাইটেল গান করলেন অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু। গানটির কথা লিখেছেন কবি আমিরুল হাছান। এর সুর-সংগীত করেছেন মুরাদ নূর। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, আমি আগাগোড়া একজন অভিনয়ের মানুষ। গান করি কেবল শখে। এ গানটি বেশ উপভোগ করে গেয়েছি। এর কথা ও সুরের বেশ মেধার সমন্বয় ঘটিয়েছে কবি আমিরুল হাছান ও মুরাদ নূর।

মুরাদ নূর বলেন, বাবু ভাই খোকন ভাই দুজনেই আমার ভীষণ শ্রদ্ধার প্রিয় মানুষ। গুণীদের সংস্পর্শে কাজ করতে পারলে আমি আনন্দিত হই। তাদের কাছ থেকে প্রচুর শেখার সুযোগ পাই। নিজেকে সমৃদ্ধ করা যায়। আর গানটির কথা নিয়ে বলবো কবি আমিরুল হাছান চমৎকার কিছু কথা লিখেছেন। গানটি বাবু ভাইয়ের কণ্ঠে পূর্ণতা পেয়েছে বলে মনে করি আমি।

কবি আমিরুল হাছান বলেন, খোকন ভাই, বাবু ভাইয়ের সাথে সৃষ্টিশীল কাজ করা ভীষণ গর্বের। বন্ধু মুরাদ নূর অসাধারণ সুর করেছে। আশা করছি সবার ভালো লাগবে।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘যুগের চাহিদায় বর্তমান ডিজিটাল প্লাটফর্মে সেলুলয়েডের উপস্থাপনে বেশ পরিবর্তন এসেছে। তারই ধারাবাহিকতায় ওয়েব ফিল্ম নির্মান। শীঘ্রই আমরা শুটিং-এ যাবো।

তবে, শ্রোতাদের চাহিদায় টাইটেল গানটির স্টুডিও ভার্সন শীঘ্রই ডিজিটাল প্লাটফর্মে শুনতে পারবে। বাবু ভাই শিল্পী ও মানুষ হিসেবে আমার পছন্দের। মুরাদ নূর ইতিমধ্যে তাঁর মেধা দিয়ে আমাদের টীমে অন্তর্ভুক্ত হয়ে আছে। কবি আমিরুল হাছানও গল্প অনুযায়ী ভালো লিখেছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

শিগগিরই ‘মুর্শিদ’ গানটি শ্রোতা দর্শকদের জন্য অবমুক্ত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here