এমদাদ মোল্লাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চান আ’লীগের নেতাকর্মীরা

0
46
0 Shares

মান্দা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় এমদাদ মোল্লাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দেখতে চান আঃ লীগের নেতাকর্মীরা। তার সৌজন্যে বিভিন্ন মোড়ে মোড়ে ব্যানার টাঙ্গিয়েছে আ’লীগের নেতাকর্মী এবং তার সমর্থনকারীরা। আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক বর্তমানে মান্দা উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি পদে এবং তার মেয়ে মাহবুবা সিদ্দিকা রুমা মান্দা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান (বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান) পদে দায়িত্বে রয়েছেন।


গত ৬ই জুলাই মান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান স.ম জসিম উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মৃত্যু বরণ করার পর থেকে পদটি শূন্য হয়ে যায়। তারপর থেকে অদ্যবধি উপজেলা চেয়ারম্যানের শূন্য পদের অতি রিক্ত দায়িত্ব পালন করছেন এমদাদ মোল্লার মেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা। এমতাবস্থায় মান্দার দীর্ঘ দিনের রাজনৈতিকভাবে পরীক্ষিত ত্যাগী নেতা আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হককে মান্দা উপ জেলা পরিষদ চেয়ারম্যান পদে দেখতে চেয়ে আ’লীগের নেতাকর্মী


এবং তার সমর্থনকারীরা মান্দার ফেরিঘাট, প্রসাদপুর, দেলুয়াবাড়ি, ভারশোঁ, চৌবাড়িয়া, ঠাকুরমান্দা,কুসুম্বা, জোতবাজারসহ বিভিন্ন হাট বাজারের মোড়ে এবং উপজেলা চত্তরে তার ছবি সম্বলিত ফেস্টুন ব্যানার টাঙ্গিয়ে রেখেছেন। সেইসাথে তার শুভাকাঙ্ক্ষীরা প্রসাদপুর বাজারের গোল চত্বরে পথচারীদের দৃষ্টি আকর্ষণ করতে লাইটিং করা সহ তার ফেস্টুন ব্যানার টাঙ্গিয়ে রেখেছেন।


এমদাদ মোল্লা বর্তমানে দায়িত্বে থাকা মান্দা উপজেলা আ’লীগের সভাপতির পদ ছেড়ে দিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করবেন কি- না? তা, এখন পর্যন্ত কিন্তু তিনি তা ব্যাক্তিগত ভাবে জানান না দিলেও স্থানীয় নেতা কর্মীদের মাধ্যমে জানা গেছে যে, শেষ বয়সে একটিবার তিনি উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে অংশগ্রহণের জন্য ইচ্ছা পোষণ করেছেন।


উল্লেখ্য, সম্প্রতি মান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান স. ম জসিম উদ্দিনের অকাল মৃত্যুতে পদটি শূন্য হয়ে যায়। সেই সাথে মান্দা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদটি ও শূন্য হয়ে যায়। পরবর্তীতে এখন পর্যন্ত ওই দুই পদে দুইজন অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। তারা হলেন, রেবা আক্তার আলিম মাদ্রাসার সহকারী শিক্ষিকা


এবং মান্দা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা এবং গোটগাড়ী শহীদ মামুন সরকারী স্কুল ও কলেজের অধ্যক্ষ, বিগত দিনে মান্দা উপজেলা আ’লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক (বর্তমানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) জহুরুল ইসলাম।


অপরদিকে এমদাদ মোল্লার পদটিও যদি শূন্য হয়ে যায়। তবে কে হবেন দলের কাণ্ডারি এ নিয়ে চলছে নানান জল্পনা-কল্পনা। একইসাথে এতোগুলো গুরুত্বপূর্ণ পদ শূন্য হওয়ায় মান্দায় আ’লীগ নেতা কর্মীদের মাঝে মিশ্র পতিক্রিয়া দেখা দিয়েছে। নেতা কর্মীদের দাবী এবং প্রত্যাশা যে, খুব শীঘ্রই এ সংকটের একটা স্থায়ী সমাধান হবে।


মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ