এবার সিনেমায় মিথিলা, নায়ক নিরব

0
226
0 Shares

বিনোদন প্রতিবেদকঃ এবার সিনেমায় অভিনয় করবেন আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। প্রথমবার বড়পর্দায় কাজ করতে যাচ্ছেন অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় । সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব। এছাড়াও এই ছবিতে মামুন অপু ও নওশাবা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। শনিবার (২০ই মার্চ) এতে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব ও মিথিলা।

পরিচালক অনন্য মামুন বলেন, চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেছি। কিছুদিন আগে গল্প লেখা সম্পন্ন হয়েছে, এখন আমরা শুটিং পূর্ববর্তী প্রস্তুতি নিচ্ছি। আশা করছি আগামী ২৫ই মার্চ সিনেমাটির শুটিং শুরু করতে পারবো।

নিরব বলেন, সেই ২০০৬ সাল আমাদের মধ্যে চমৎকার বন্ধুত্বের সম্পর্ক। ‘তুই’ বলে পরষ্পরকে সম্বোধন করি। আশা করছি প্রথমবার আমাদের দুই বন্ধুর জুটিকে সিনেমার দর্শক পছন্দ করবেন।

মিথিলা বলেন, সিনেমা করতে গেলে মানসিক প্রস্তুতির বিষয় থাকে। এখন আমি কাজের জন্য প্রস্তুত। তাছাড়া আমি ফুলটাইম একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। সময় মেলানো ও গল্প পছন্দ হওয়ার বিষয়টিও থাকে। সবকিছু মিলে যাওয়া ‘অমানুষ’ সিনেমাটি করতে যাচ্ছি।

অমানুষের শুটিং হবে সুন্দরবনে। ব্যাপক আয়োজন আর পরতে পরতে চমক নিয়ে হাজির হচ্ছে ‘অমানুষ।’ শুটিং শুরু না হলেও এর প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু হয়েছে। চলতি মাস থেকেই সুন্দরবন লাগোয়া অঞ্চলে এর শুটিং শুরু হতে যাচ্ছে বলে জানা গেছে।

আরো জানা গেছে, সুন্দরবনের জলদস্যু ও সুন্দরবনের বায়োডাইভার্সিটিকে উপজীব্য করে এই চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে।

‘অমানুষ’র মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ।

নিরব সম্প্রতি রোজিনার প্রথম পরিচালিত ছবি ‘ফিরে দেখা’র শুটিং করে ফিরেছেন। তার আগে করেছেন অনন্য মামুনের ‘কসাই’ ছবিতে।

সম্প্রতি মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফর্মে। অ্যাক শন-থ্রিলার ঘরনার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।

 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here