এবার বাপ্পির নায়িকা দীঘি

0
39
0 Shares

শাকিব খানের সাথে ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’-সহ একের পর এক হিট ছবি উপহার দিতে শুরু করে শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। শুরুটা একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে। এর পরই ডাক পায় চলচ্চিত্রে। মা দোয়েল ও বাবা সুব্রত, দুজনই চলচ্চিত্রের মানুষ। তাঁদের দেখানো পথেই নেমে পড়ে ছোট্ট দীঘি।

একটা সময় তাকে ঘিরেই তৈরি হতো চলচ্চিত্রের গল্প। মাঝখানে অনেকদিন চলচ্চিত্র থেকে দূরে ছিল দীঘি। পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করেছে। যদিও সেই সময়টা তাকে ঘিরে সংবাদমাধ্যম, এমনকি চলচ্চিত্র-সংশ্লিষ্টরাও ছিল সরব। বারবার শোনা গেছে, শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে ফিরছেন দীঘি। এমনও শোনা গেছে, শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন তিনি। যদিও পরে খবরগুলো গুঞ্জন হিসেবেই রয়ে গেছে।

এদিকে সম্প্রতি নবাগত নায়ক শান্ত খানের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন দিঘি। এই সিনেমার শুটিং শেষ না হতেই এবার চিত্রনায়ক বাপ্পির সঙ্গে জুটি বাঁধছেন।

পরিচালক জানালেন, শনিবার (১৭ অক্টোবর) চুক্তিবদ্ধ হয়েছেন তারা। ছবিটির নাম ‘তুমি আছো তুমি নেই’। পরিচালনা করবেন এটি পরিচালনা করবেন ঢাকাই সিনেমার সিনিয়র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। আগামী মাসে এর শুটিং শুরু হবে। এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে ছবিটি পর্দায় আসবে ২০২১ সালে।

দীঘি বলেন, মাত্রই একটি পুরো ছবির কাজ শেষ করলাম। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী। তাই এখন আপাতত বিশ্রামে আছি। কয়েক দিনের মধ্যে আবার ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়বো। এর মধ্যেই ‘তুমি আছো তুমি নেই’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি ভালো কিছু হবে।

বাপ্পি বলেন, আশরাফ শিশিরের ৫৭০ চলচ্চিত্র নিয়ে বর্তমানে ব্যস্ত আছি। এদিকে গুনি পরিচালক ‘তুমি আছো তুমি নেই’ ছবির গল্প বলতে রাজি হয়ে যায়। শনিবার (১৭ অক্টোবর) চুক্তিবদ্ধ হয়েছি ছবিটিতে। এদিকে আমার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন দিঘি । সবমিলিয়ে বলতে পারি ভালো কিছু হতে যাচ্ছে।

 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ