এবার ওয়েব সিরিজে এফ এস নাঈম

0
198

বর্তমান সময়ের দর্শকপ্রিয় মডেল, অভিনেতা, গায়ক এফ এস নাঈম। গান ও উপস্থাপনা দিয়ে শোবিজাঙ্গনে আত্মপ্রকাশ করলেও এখন পুরোদমে অভিনয়ে ব্যস্ত রয়েছেন এফ এস নাঈম। অভিনয়ের জাদু দিয়ে অনেক ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে অভিনয়ে তুমুল ব্যস্ত একজন মানুষ । সাবলীল অভিনয়ের এক নিপুণ উদাহরণ তিনি। প্রতিনিয়ত নিজেকে ভেঙ্গে ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় হাজির করছেন। টিভি নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনচিত্র দেখা গেলেও এবার তিনি নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন। জানাগেলো নতুন একটি ওয়েব সিরিজে তিনি যুক্ত হয়েছেন। নাম ‘অরা’। মারুফ রেহমান ও তানিম পারভেজের গল্পে এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ। চিত্রনাট্য ইমতিয়াজ হাসান শাহরিয়ার।

এই ওয়েবসিরিজে নাঈম ছাড়াও আরও রয়েছেন শর্মিলী আহমেদ, পার্থ বড়ুয়া, তাসনুভা তিশা, শতাব্দী ওয়াদুদ, দিপ্তীময় দিপ্তী, নিশা চৌধুরী, জান্নাত সূচী, বিরল, অশোক ব্যাপারী প্রমুখ। রেডপ্যাড স্টুডিওর ব্যানারে নির্মিত এটির প্রযোজক মোহাম্মদ মাজেদুল হক রানা।

নাঈম বলেন, আগেও এই নির্মাতার সঙ্গে কাজ করেছি।  ‘অরা’ অন্যরকম! এটিকে ভৌতিক ঘটনা বলা ঠিক হবে না। কিন্তু কিছু কিছু ঘটনা ঘটে যা অবিশ্বাস্য।

তিনি আরো বলেন, সম্প্রতি সিরিজটির শুটিং শেষ করেছি। আমি মনে করি এখানে আমাকে আমার দর্শকরা নতুন আঙ্গিকে দেখবেন। আমার কাছে মনে হয়েছে গল্পটি অসাধারণ। তাই বেশ কিছুটা চমকও থাকবে।

জানাগেছে, এটি বায়োস্কোপ অরিজিনালসের জন্য নির্মিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here