এবার অপুর নায়ক জায়েদ খান, সঙ্গে ঋতুপর্ণা

0
302
0 Shares

নতুন একটি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। নতুন ছবির নাম ‘জখম’। আর এ ছবিতে নায়ক হলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। বাড়তি চমক হিসেবে থাকছেন কলকাতা ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। এটি পরিচালনা করবেন অপূর্ব রানা। ছবিটি প্রযোজনা করবে সেলিম খানের শাপলা মিডিয়া।

প্রতিষ্ঠানটির সিনেবাজ অ্যাপ লঞ্চিং অনুষ্ঠানে প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পরিচালক সমিতির সাধারণ সম্পাদক শাহীন সুমন বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জখম ছবির ঘোষণা দেন।

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, আনিসুর রহমান মিলন, ড্যানি সিডাক, মাহিয়া মাহি, বিপাশা কবির, পরিচালক সোহানুর রহমান সোহান, শান্ত খান, দীঘিসহ অনেকে।

ছবিটি নিয়ে পরিচালক জানান, ঈদের পরে করোনা পরিস্থিতি কিছুটা কমলেই শুরু হবে। শিল্পীদের চূড়ান্ত করা হয়েছে এবং চুক্তিবদ্ধ করানো হয়েছে। পাশাপাশি বর্তমানে গল্পের কাজ চলছে। যতদ্রুত সম্ভব আমরা শুটিং শুরু করবো।

পপরিচালক আরও বলেন, জায়েদ খানকে তিনটি লুকে দেখা যাবে। তিনি ঘোষণা দেয়া ক্ষত ছবিতে যে লুক প্রকাশ করেছিলেন সেটি ছাড়া আরও দুই লুকে জায়েদ খানকে দেখা যাবে।

জায়েদ খান বলেন, থ্রিলার অ্যাকশ্যান ধাঁচের ছবি জখম। লুকে বৈচিত্র্য থাকবে আপাতত এটুকু বলতে পারি।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here