এবারের ঈদ ছিল জোভানের!

0
4282
0 Shares

অভিনেতা ফারহান আহমেদ জোভান। নিজের ক্যারিয়ারের ব্যাপারে সচেতন তিনি। খুব বুঝেশুনে নাটকে কাজ করছেন। কাজের গতিতে বেশ এগিয়েও চলেছেন, সবার সঙ্গেই মানিয়ে যাচ্ছেন। সব চরিত্রেই মিশে যাচ্ছেন। নিজেকে অন্য উচ্চতায় নিয়ে চলেছেন প্রতিনিয়ত সঙ্গে পাচ্ছেন দর্শকের ভালোবাসা ও জনপ্রিয়তা।

এবারের ঈদে সবাইকে ছাড়িয়ে যাওয়া মিশনে নেমেছিলেন বলেই মনে হয়। এমন কোনো নায়িকা নেই যার সঙ্গে দেখা যায়নি তাকে। তানজিন তিশা, মিথিলা, শবনম ফারিয়া, সাবিলা নূর, তাসনিয়া ফারিন, কেয়া পায়েল, সাফা কবিরদের সঙ্গে সমানতালে অভিনয় করেছেন। ঈদে জোভান অভিনীত ২৩টি নাটক প্রচার হয়েছে। যদিও লকডাউনের জন্য প্রায় ১ মাস কাজ করেননি। এছাড়াও তার করনো হয়েছিলো।

জোভানের ঈদের নাটকগুলোর মধ্যে তানজিন তিশার সঙ্গে ‘বালক-বালিকা’ নাটকে নিজেকে অন্যরকমভাবে তুলে ধরতে সক্ষম হয়েছেন জোভান। চরিত্রের সঙ্গে নিজেকে সুন্দর করে মানিয়ে নিতে পেরেছেন তিনি। আবার একই নায়িকার বিপরীতে ‘নতুন গল্পের প্লট’ নাটকটিতে একজন স্ক্রিপ্ট রাইটারের চরিত্রে অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন। অন্যের গল্প চুরি করে জাতীয় পুরস্কার পাওয়া স্ক্রিপ্ট রাইটার এক সময় তার ভুল বুঝতে পেরে নিজেকে শুধরে নেওয়ার চেষ্টা করেন। এই চরিত্রে জোভানকে পারফেক্ট মনে হয়েছে।

এ ছাড়া জোভানের ‘আফ্রিকান বউ’ নাটকটিও আলোচিত হয়েছে। এ জুটির ‘দ্য ব্রেকআপ লিস্ট আফটার দ্য ওয়েডিং’, ‘গ্র্যাজুয়েট হকার’ ও ‘ব্যাক ফায়ার’ নাটকেও জোভান নিজের জাত চিনিয়েছেন। অন্যদিকে মিথিলার সঙ্গে ‘লাভারস’ নাটকে জোভান নিজেকে পরিণত অভিনেতার পরিচয় দিতে সক্ষম হয়েছেন। আবার ‘লাডডু সোনা’ নাটকে তাসনিয়া ফারিনের নায়ক হিসেবেও চমৎকার পারফরম্যান্স দেখিয়েছেন তিনি। পাশাপাশি কেয়া পায়েলের সঙ্গে ‘প্রেম প্রেম ভাব’ নাটকে অন্য এক জোভানকে হাজির হতে দেখা গেছে। সাফা কবিরের সঙ্গে ‘সন্ধ্যা নামতে দেরি’ নাটকেও জোভান দারুণ অভিনয় করেছে। তাই বলা যেতে পারে সবকিছু মিলিয়ে এবারের ঈদ ছিল যেন জোভানের জন্যই।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here