এফডিসির ঝলমলে মঞ্চে রূপসা-শান্ত

0
221
ছবি - শাহ্ সুলতান
0 Shares

গ্যাংস্টার’ দিয়ে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন ‘কে তুমি নন্দিনী’ খ্যাত অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়। ছবিতে রূপসার বিপরীতে  বাংলাদেশের শান্ত খান। শাপলা মিডিয়া প্রযোজিত ‘গ্যাংস্টার’ ছবির শুটিং গাজীপুরে শুরু হয়। মঙ্গলবার (২ মার্চ) থেকে এফডিসিতে দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। ঢুকতেই দেখা গেলো ঝলমলে এফডিসি। দুই নং ফ্লোরে ঢুকেই দেখা মিলে ঝলমলে একটি মঞ্চ। সেখানে পারফর্ম করছেন কলকাতার অভিনেত্রী রূপসা ও শান্ত খান ।

ছবিটি পরিচালনা করছেন একাধিক হিট ছবির নির্মাতা শাহীন সুমন। ছবিতে অভিনয় করছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি প্রমুখ। এতে গ্যাংস্টার চরিত্রে অভিনয় করছেন শান্ত খান। ছবিটিতে রূপসা ছাড়াও আছেন কলকাতার আরেক অভিনেতা রজতাভ দত্ত।

রূপসা বলেন, বাংলাদেশের প্রতি আমার আলাদা একটা টান। আমি সময় পেলে বাংলাদেশের ছবি দেখি। শাহীন সুমন দাদা গুণী পরিচালক। তা ছাড়া ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এর আগে ভারতের সানি লিওন, শ্রাবন্তী ও দেবের মতো শিল্পী নিয়ে কাজ করেছে। তাই ছবিটিতে কাজ করার ইচ্ছা হয়। আশা করছি ভালো কিছু হচ্ছে। আপনাদের উৎসাহ পেলে বাংলাদেশের আরো ছবিতে কাজ করবো।

ছবি - শাহ্ সুলতান
ছবি – শাহ্ সুলতান

রূপসা মুখোপাধ্যায়ের ক্যারিয়ারের শুরুটা হয়েছিল ওড়িয়া ছবি দিয়ে। এরপর সেখানে অনেক প্রস্তাব পেলেও নিজেকে থীতু করে নেন মেগা সিরিয়ালে। ভালোবাসা ভালোবাসা, এসো মা লক্ষ্মী, শ্রীকৃষ্ণ এই তিনটি মেগা সিরিয়ালে নিজের অভিনয়ের জানান দিয়েছিলেন টালিগঞ্জের এই মিষ্টি মেয়ে। এরপর পথিকৃৎ বসু পরিচালিত ‘কে তুমি নন্দিনী’ ছবি দিয়ে আলোচনায় আসেন তিনি। ছবিতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত।

বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমায় অভিনয় করেছেন শান্ত খান। এসব সিনেমায় বলিউড, টলিউড ও দেশীয় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে তাকে। শান্ত খানের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘প্রেম চোর’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন পাঞ্জাবি অভিনেত্রী নেহা আমান দ্বীপ। এরই মধ্যে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এরপর ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেন শান্ত। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার নন্দিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। করোনার কারণে সিনেমাটির শুটিং দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়। কিছুদিন আগে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজও শেষ করেন শান্ত। আগামী ১২ মার্চ সারা দেশে মুক্তি পাবে এটি।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here