এক যুগ পর বিটিভির নাটকে অভিনয় করলেন মোশাররফ

0
70
ছবি সংগৃহিত
0 Shares

বিনোদন প্রতিবেদকঃ বেসরকারি টিভি চ্যানেলগুলো তাকে নিয়ে ব্যস্ত থাকলেও খুব একটা বিটিভির নাটকে অভিনেতা মোশাররফ করিমকে দেখা যায় না । প্রায় একযুগ আগে বিটিভির একটি নাটকে অভিনয় করেছিলেন তিনি। সে সময় তিনি বিটিভির তালিকাভুক্ত শিল্পী ছিলেন না। চলতি বছরের এপ্রিলে বিটিভির তালিকাভুক্ত শিল্পী হিসেবে নাম লেখান এই অভিনেতা।


তালিকাভুক্ত হওয়ার পর মঙ্গলবার প্রথমবারের মতো বিটিভির প্রযোজিত নাটকে অভিনয় করলেন মোশাররফ করিম। বিটিভিতে তার অভিনীত দ্বিতীয় নাটক এটি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি চাকরিজীবীদের উদ্দেশে দুর্নীতি রোধে একটি ভাষণ দিয়েছিলেন। সেই ভাষণ থেকে অনুপ্রাণিত হয়ে নাটকটি লিখেছেন নাট্যকার মাসুম শাহরিয়ার।


‘পেনড্রাইভ’ নামের এ নাটকে দুর্নীতিবাজ এক কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। মোশার রফ বলেন, শৈশব থেকেই বিটিভির ভক্ত আমি। দারুণ সব নাটক দেখেছি। অভিনয় শুরুর সময় থেকেই ইচ্ছা ছিল বিটিভির সঙ্গে কাজ করার। সেটা অনেক বছর আগে একবার অভিনয় করেছিলাম। তখন তালিকাভুক্ত হইনি। এবারই প্রথম বিটিভির নিয়মিত শিল্পী হিসেবে কাজ করছি।


ভালো গল্প ও চরিত্র পেলে নিয়মিত কাজ করতে চাই। ২৯ই আগস্ট নাটকটি প্রচারিত হবে বলে জানা গেছে। নাটকটিতে মোশাররফ আরও অভিনয় করছেন রুনা খান, রাশেদুল আওয়াল প্রমুখ।


রাকিবুল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ