এক বছর পর ফিরলেন জেনি

0
121
0 Shares

অভিনেত্রী জেনি তখন সপ্তম শ্রেণির ছাত্রী।  ২০০৫ সালে একটি বিজ্ঞাপনে মডেল হওয়ার মধ্যদিয়ে মিডিয়াতে জেনির অভিষেক ঘটে। 

লিভার ব্রাদার্স ২০০৫ সালে যখন ইউনিলিভার’-এ পরিবর্তিত হয় সেই বছরই এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন জেনি। তখন নির্মাতা অনিমেষ আইচ তাঁকে বলেছিলেন নাটকে অভিনয়ের জন্য। এরপর বহু নাটক এবং বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হয়ে জেনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। একজন অভিনেত্রী হিসেবে বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে এ পর্দাকন্যা দর্শকের কাছে নিজেকে নন্দিত একজন অভিনেত্রীতে পরিণত করেছেন। নানান ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে জেনির অভিনয় নানান সময়ে দর্শককে মুগ্ধ করেছে। ভালো স্ক্রিপ্ট, ভালো চরিত্রে কাজ করার আগ্রহের কারণে কাজও করছেন বেছে বেছে। যে কারণে যে কাজগুলো এখন করছেন তাতে সন্তুষ্ট তিনি। তবে অনিমেষের নাটকে অভিনয় করা হয়নি। এরপর অভিনয় করেছেন, অভিনয় থেকে বিরতিও নিয়েছেন। এক বছর পর আবার ফিরলেন জেনি। এবারের নাটকের পরিচালক অনিমেষ আইচ |

জেনি বলেন, এখনাে আমি কাজে ফিরতে প্রস্তুত নই। অনিমেষ আইচ এত সুন্দর করে বলল। না করতে পারিনি। তিনি ফোন দিয়েই আমাকে বলেছেন, জেনি তুমি যদি অভিনয় করাে, তাহলে তােমাকে মাথায় রেখে চরিত্রটি লিখব। এ কথা শুনে অভিনেত্রী হিসেবে সম্মানিত বােধ করেছি। সে। জন্য রাজি না হয়ে পারিনি। নাটকটিতে অভিনয় করে খুবই ভালাে লাগছে।

এই নাটকের নাম এখানে কেউ থাকে না। রচনা ও পরিচালনা করেছেন অনিমেষ নিজেই। গত বছর সর্বশেষ তিনি একসঙ্গে তিনটি নাটকের শুটিং শুরু করেছিলেন। শুটিং শুরুর মধ্যেই। করােনা দেখা দেয়। পরিবারের সবার কথা চিন্তা করে তিনি আর কাজে ফেরেননি। গত ২৭ ফেব্রুয়ারি থেকে ধারাবাহিকটির শুটিংয়ে অংশ নিয়েছেন জেনি। এটি প্রচারিত হবে বিটিভিতে। | জেনিকে নাটকের গল্পে শহীদুজ্জামান সেলিমের দ্বিতীয় স্ত্রী হিসেবে দেখা যাবে। নাটকে আরও অভিনয় করেছেন ফারুক আহমেদ, রওনক হাসান, আশনা হাবীব ভাবনা প্রমুখ।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here