একি হাল অভিনেত্রী নওশাবার?

0
173
একি হাল অভিনেত্রী নওশাবার?
একি হাল অভিনেত্রী নওশাবার?
20 Shares

নিজস্ব প্রতিনিধিঃ অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। আজ তিনি তার ফেসবুকে একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। যেখানে মুখ পুড়ে যাওয়া একটি ছবি। এটি দেখে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে আগ্রহ আর বিস্ময়। খোঁজ নিয়ে জানা যায়, ‘সবই তার ‘দ্য আনওয়ান্টেড টুইন’ চলচ্চিত্রের খুশি চরিত্রের জন্য যে কাজটি করেছিলেন সেটির একটি স্থিরচিত্র। সত্য ঘটনা অবলম্বনে এটি রচনা ও পরিচালনায়  করছেন নানজীবা খান।


এতে প্রধান চরিত্রে রূপদান করেছেন জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। উপজীব্য নারী সচেতনতার ছবিটি দেশে করোনা আশার আগেই এর শুটিং সম্পন্ন হয়েছে। এখন চলছে এটির প্রচারণামূলক কাজের প্রস্তুতি।





নওশাবা ‘দ্য আনওয়ান্টেড টুইন’-এর গল্প নিয়ে বলেন, নারীদের বেশ কিছু সচেতনতার কথা বলা হয়েছে। যেমন মেয়েটি বিয়ের আগেই প্রেগনেন্ট হলো, আবার তা সে দীর্ঘদিন পর্যন্ত বুঝতেও পারল না। সঠিক জ্ঞান থাকলে হয়তো তার ভাগ্য অন্যরকম হতে পারত।


আবার মেয়েটি চারপাশের সবার কোনো সাহায্য না পেয়ে, নতুন শশুরবাড়ির মানুষের দ্বারা নির্যাতিত হয়ে যখন হতাশ হয়ে নিজের মুখ পুড়িয়ে ফেলে তখন শুরু হয় তার জীবনের আরেক নির্মম অধ্যায়। বাবা-মা যদি প্রথমেই পুলিশ বা উকিলের আশ্রয় নিয়ে প্রেমিকের অন্যায়ের মোকাবিলা করতেন তাহলে মেয়েটি বেঁচে যেত। এ কথা গুলোই এই চলচিত্রে বলা হয়েছে।


এই চলচ্চিত্রে নওশাবাকে বয়সের বেশ কয়েকটি পর্যায়ে দেখা যাবে। থাকছেন কিশোরী ও প্রাপ্ত বয়স্ক নারীর চরিত্রেও। এতে নওশাবা ছাড়াও আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, তানহা তাসনিয়া, অ্যানি খান, ওয়াহিদা মল্লিক জলি, ড. এনামুল হক, শামস সুমন, সোহেল খান, শান্তা রহমান, শিরিন আলম সহ অনেকে।

বিনোদন প্রতিবেদক / দৈনিক সংবাদপত্র 

20 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ