একজন এম এ আজিজ হয়ে ওঠার গল্প!

0
118

যশোরের ছেলে এম এ আজিজ। মিডিয়ায় পথচলা তার ড্রেস ডিজাইনার হিসাবে ২০০৫ইং এ ক্লোজ আপ ওয়ান, তোমাকেই খুঁজছে বাংলাদেশ নামক অনুষ্ঠানের মধ্য দিয়ে। কস্টিউমস ডিজাইনার হিসেবে তিনি কাজ করছেন প্রায় ১৫টা চলচ্চিত্রে। শাকিব খান, রিয়াজ, আমিন খান, অমিত হাসান, বাপ্পি, আরিফিন শুভ, ফেরদৌস, শিপন মিত্র, শাহরিয়াজ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, পূর্নিমা, অপু বিশ্বাস, শাবনুর, মৌসুমী, কেয়া, তমা মির্জা, নিপুন প্রমুখ তারকাদের ড্রেস নিয়ে কাজ করেছেন।

এছাড়া টেলিভিশনের বড় বড় রিয়েলিটি শো যেমন চ্যানেল আই সেরা কন্ঠ, ক্লোজ আপ ওয়ান, তোমাকেই খুঁজছে বাংলাদেশ, সুপার হিরো সুপার হিরোইন ইত্যাদিতেও ড্রেস ডিজাইনার হিসাবে কাজ করেছেন।

এম এ আজিজ জনপ্রিয় উপস্থাপক পরিচালক দেবাশীষ বিশ্বাসের সহকারী হিসাবে তার প্রথম এবং বর্তমান পরিচয়।তিনি প্রায় ১৪ বছর প্রখ্যাত এই উপস্থাপক ও চলচ্চিত্র পরিচালক এর সহকারী হিসাবে কাজ করে যাচ্ছেন।

এম এ আজিজ খুব কম খবরের শিরোনাম হয়েছেন। কাজের নেশায় এতটাই মগ্ন থাকেন যে নিজের পাবলিসিটিতেও থাকেননা। আজিজ কস্টিউমস ডিজাইনার ছাড়াও আরো কিছু গুণ তার মধ্যে বিদ্যমান। তিনি একাধারে গায়ক এবং অভিনেতা বটেও। অভিনেতা হিসাবেএকজন এম এ আজিজ ‘ভালোবাসা জিন্দাবাদ, চল পালাই, শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ সহ বেশ কিছু চলচ্চিত্রে সু-অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। এছাড়াও বিভিন্ন টিভিসিতেও রয়েছে তার অভিনয় করার অভিজ্ঞতা। বর্তমানে নির্মানাধীন রয়েছে তার অভিনীত বেশকিছু নাটক ও চলচ্চিত্র।

আর একজন গায়ক হিসাবেও এম এ আজিজ বিভিন্ন স্টেজশোতে তার কন্ঠের মাধ্যমে দর্শক হৃদয় জয় করেছেন। বর্তমানে তার একটি একক এলবামের কাজ জোরেশোরে এগিয়ে যাচ্ছে।

কাজের প্রসঙ্গে এম এ আজিজ এর সাথে কথা হয় ডেইলি বাংলাদেশ টাইম এর সাথে,তিনি বলেন ড্রেস ডিজাইনিং এর উপর একটি একাডেমী প্রতিষ্ঠা করার পাশাপাশি ভালো ভালো নাটক ও চলচ্চিত্রে অভিনয় চর্চা এবং গায়ক হিসাবে প্রতিষ্ঠা পাওয়া এটাই স্বপ্ন। সবাই দোয়া করবেন আমার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here