একই স্থানে আ’লীগের দুই গ্রুপের সভা ডাকায় ১৪৪ ধারা জারী

0
78
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় আওয়ামীলীগের একই স্থানে দুই গ্রুপের বর্ধিত সভাকে কেন্দ্র করে সংঘর্ষের আশঙ্কায় স্থানীয় মহিচরন দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় এলাকায় ১৪৪ ধারা জারী করেছে স্থানীয় প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন সোমবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবত থাকবে এবং পুলিশ মোতায়েন করা হয়েছে। বিশ্বস্ত সূত্রে জানা যায়, আগামী ১৩রা  মার্চ সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন কেন্দ্র করে দলের পদ পেতে দুই গ্রুপের মুখোমুখি

দাঁড়িয়েছে। এ অবস্থায় সোমবার সকাল ১০টায় দিগদাইড় ইউনিয়ন কমিটির বর্ধিত সভা মহিচরন দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে আহ্বান করা হয়। উক্ত বর্ধিত সভা কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সদস্য মিনহাদুজ্জামান লিটন এবং উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনের সমর্থকদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উপজেলা প্রশাসন সকল প্রকার সভা সমাবেশ নিষেধাজ্ঞা জারী করে।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা এ প্রতিবেদক-কে বলেন, আ’লীগের একই স্থানে দুই গ্রুপের বর্ধিত সভাকে কেন্দ্র করে সংঘর্ষের আশঙ্কায় স্থানীয় মহিচরন দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে মাঠে ১৪৪ ধারা জারী করেছে স্থানীয় প্রশাসন। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিদ্যালয় মাঠে পুলিশ মোতা য়েন করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here