একই অনুষ্ঠানে শান্তা ও লাবণ্য

0
41

এই সময়ের অন্যতম ব্যস্ততম উপস্থাপিকা শান্তা জাহান।  দেশের বিভিন্ন কর্পোরেট শো, নানান ধরনের স্টেজ শো, টেলিভিশন শো, টেলিভিশন রিয়েলিটি শো’গুলোতে শান্তা জাহানের অনবদ্য উপস্থিতি দর্শককে মুগ্ধ করে । যে কারণে উপস্থাপক হিসেবে শান্তা জাহান এক আস্থার নাম।

আবার এই প্রজন্মের উপস্থাপকদের মধ্যে নিজের মেধা, চমৎকার উপস্থাপনা এবং নিজের বিনয় দিয়ে যে উপস্থাপিকা নিজের একটি আলাদা অবস্থান সৃষ্টি করেছেন তিনি স্থপতি লাবণ্য। পেশায় তিনি একজন স্থপতি হলেও মনের পুরোটা জুড়েই রয়েছে উপস্থাপনা। বছরজুড়েই বহুমাত্রিক অনুষ্ঠানে লাবণ্য’র ব্যস্ততা দেখা যায়। রয়েছে তারও বেশ চাহিদা।

এরা দু’জন আজ একটি বিশেষ অনুষ্ঠানে একইসঙ্গে উপস্থাপনা করবেন। দৈনিক ‘আজকের বিজনেস বাংলাদেশ’র পঞ্চম বর্ষে পদার্পণ এবং একই হাউজ থেকে ইংরেজি জাতীয় দৈনিক ‘ডেইলি বাংলাদেশ আপডেট’র যাত্রা শুরু হতে যাচ্ছে আজ থেকে। রাজধানীর অফিসার্স ক্লাবে আজ সকাল ১১ টায় এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কাশেম খান-এমপি, দৈনিক সময়ের আলো’র নির্বাহী সম্পাদক হারুন উর রশীদ, ঢাকা রেঞ্জ’র ডিআইজি হাবিবুর রহমান। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন আজকের বিজনেস বাংলাদেশ ও ডেইলি বাংলাদেশ আপডেট’র সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু।

এই প্রসঙ্গে শান্তা জাহান বলেন, দেশের বিভিন্ন জাতীয় দৈনিক অনুষ্ঠানের বর্ষপুর্তি বা যাত্রা শুরুর অনুষ্ঠান-এ উপস্থাপনা খুবই কম করা হয়েছে। তবে আজকের আয়োজনটি আমার কাছে একটু বেশিই বিশেষ এ কারণেই যে একই সঙ্গে একই হাইজের দু’টি জাতীয় দৈনিকের বিশেষ অনুষ্ঠান। ধন্যবাদ মেহেদী হাসান বাবু ভাইকে এমন একটি বিশেষ আয়োজনে আমাকে সঙ্গে রাখার জন্য। আর এটা সত্যিই ব্যতিক্রম যে একই অনুষ্ঠান উপস্থাপনা করবো আমি এবং আমার প্রিয় আরেকজন উপস্থাপিকা লাবণ্য। লাবণ্য ভীষণ শান্ত, ভদ্র এবং মিষ্টি স্বভাবের একজন মানুষ। উপস্থাপনায় লাবণ্য ভীষণ ভালো করছে।

লাবণ্য বলেন, এমন একটি বিশেষ আয়োজনে উপস্থাপিকা হিসেবে থাকতে পারার মধ্যে ভীষণ ভালেঅলাগা কাজ করছে। ধন্যবাদ মেহেদী হাসান বাবু ভাইকে। আমি আর শান্তা আপু একই মঞ্চে এর আগে এভাবে উপস্থাপনা করার সুযোগ হয়নি। তাই আজকের দিনটি আমাদের কাছে একটু বিশেষই বলা চলে। শান্তা আপু সবসময়ই ভীষণ সহযোগিতা পরায়ন।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here